গসিপবিনোদন

নোংরামি করতেও শিক্ষা লাগে! ‘স্তন’ নিয়ে কুরুচিকর মন্তব্য, ‘অশিক্ষিত কাকু’কে ধুয়ে দিলেন স্বস্তিকা

টলিউডের অন্যতম জনপ্রিয় স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় থাকেন। একাধিক ইস্যুতে তাঁকে নিজের বক্তব্য রাখতে দেখা যায়। একইরকমভাবে সামাজিক মাধ্যমে কটাক্ষকারীদেরও প্রায়শয়ই উপযুক্ত ‘শিক্ষা’ দিতে দেখা যায় তাঁকে। সম্প্রতি ঘটেছে এমনই একটি ঘটনা।

টলিপাড়ার জনপ্রিয় এই নায়িকা স্পষ্টবক্তা হিসেবেই পরিচিত। সামাজিক মাধ্যমেও তাই মাঝেমধ্যেই ট্রোলিংয়ের শিকার হতে হয় তাঁকে। কিন্তু কখনওই চুপ করে থাকেন না স্বস্তিকা। কটাক্ষকারীদের মোক্ষম জবাব দিয়ে চুপ করিয়ে দেন তিনি। সম্প্রতি ফের ট্রোলের শিকার হয়েছিলেন অভিনেত্রী। সেখানেও একই কাজ করেছেন তিনি।

Swastika Mukherjee

স্বস্তিকাকে আগামীতে ‘শ্রীমতি’ নামের একটি ছবিতে দেখা যাবে। সম্প্রতি সেই ছবির একটি মজার গান মুক্তি পেয়েছে। গানের নাম, ‘থার্টি সিক্স টোয়েন্টি ফোর থার্টি সিক্স’। সেই গান নিজের সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন অভিনেত্রী। আর সেখানেই এক ব্যক্তি একাধিকবার কুমন্তব্য করেন। আর তা দেখেই বেজায় চটে যান অভিনেত্রী।

সেই ‘অশিক্ষিত’ ট্রোলারকে একহাত নিয়ে নিজের সামাজিক মাধ্যমে একটি ‘উপযুক্ত’ পোস্ট শেয়ার করেন স্বস্তিকা। সেই পোস্টে অভিনেত্রী লিখেছেন, ‘অনেকবার দেখছি বার বার লিখছে ডুডু। আমি যত দূর জানি মেয়েদের বুককে ঠাট্টা করে দুদু বলা হয়। এই কথাটি এসেছে ‘দুধ’ থেকে, কারণ শিশুদের জন্য মেয়েদের বুকের দুধের চেয়ে বেশি পুষ্টিকর খাদ্য এখনও কোনও বিজ্ঞানী আবিষ্কার করতে পারেনি। এই নিয়ে আলাদা কোনও আলোচনার দরকার নেই, কিন্তু তাই বলে সব সময়ে এমন কেন শুনতে হবে?’

Swastika Mukherjee

এরপরেই সেই কটাক্ষকারীকে সপাটে জবাব দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদু কে ডুডু বললে হয় না কাকু’। স্বস্তিকার এই বিস্ফোরক পোস্টের তাঁর সাহসের তারিফ করেছেন নেটাগরিক থেকে শুরু করে অভিনয় দুনিয়ার অনেকে।

সামাজিক মাধ্যমের যুগে একাধিক সময় দেখা যায়, ট্রোলের শিকার হচ্ছেন বিনোদন দুনিয়ার তারকারা। স্বস্তিকা মুখোপাধ্যায়ও তাঁর ব্যতিক্রম নন। তবে ব্যতিক্রম তাঁর সাহস। আর কুরুচিকর মন্তব্য করা ট্রোলারকে তিনি যেভাবে যোগ্য জবাব দিয়েছেন তার প্রশংসা করেছেন নেটিজেনদের অনেকে।

Related Articles

Back to top button