ছবিবিনোদন

বুড়িদের মতো চশমা তা দিয়ে আবার ঝুলছে জুঁইয়ের মালা! অদ্ভুত সাজ সেজে ট্রোলড স্বস্তিকা

টলিউডের সুন্দরী ও আকর্ষণীয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee)। একাধিক ছবিতে তার অভিনয় যেমন মন কেড়েছে দর্শকদের, তেমনি বয়স চল্লিশের কাছাকাছি হলেও এখনো পুরুষদের পাগল করতে বেশ মোহময়ী স্বস্তিকা। ছবিতেও যে কোনোও ধরনের চরিত্রের সাথে নিজেকে মানিয়ে নিতে দারুণ পটু অভিনেত্রী। তাইতো বহুবার বিভিন্নরূপে অসাধারণভাবে ছবির চরিত্র গুলিকে ফুটিয়ে তুলতে পেরেছেন স্বস্তিকা।

খুব বেশি ওয়েস্টার্ন পোশাকে দেখা মেলেনা অভিনেত্রীর। কিন্তু শাড়িতেই তিনি কাঁপিয়ে দিতে পারেন ৮ থেকে ৮০ এর মন। তার ফ্যাশন সেন্স মোটেই আর সকলের মতো একঘেয়ে নয়। এক্সপেরিমেন্টই তার স্টাইল স্টেটমেন্টের প্রধান ইউএসপি। তবে মাঝেমধ্যে ব্যতিক্রমী হতে গিয়ে বেশ কেচিয়েও ফেলেন অভিনেত্রী।

এবার এমন এক লুকে স্বস্তিকা ফটোশ্যুট করেছেন যা এর আগে কেউ কোনোদিন ভাবতেই পারবেনা। বাঙালি সাজে জুঁই ফুল ব্যবহার করা হয় খোঁপায় বাঁধতেই৷ শাড়ির সঙ্গে খোঁপায় জুঁইয়ের মালা লাগালে দুর্দান্ত মানায়। কিন্তু স্বস্তিকা এই মালা ক্যারি করলেন সম্পূর্ণ অন্য ভাবে যা দেখে কার্যত অবাক নেটিজেনরা।

অফ হোয়াইট জামদানি, সাথে মানানসই সাদা চিকনের ব্লাউজ, কপালে লাল টিপ, একটা ঢিলে হাত খোপায় বলাই বাহুল্য অপূর্ব দেখাচ্ছে স্বস্তিকাকে৷ কিন্তু ট্যুইস্ট অন্য জায়গায়। এই সাজের সাথে একটি বড় ফ্রেমের একটা চশমা পরেছেন স্বস্তিকা আর তার থেকে ঝুলছে জুঁইয়ের মালা।

তবে তার এই নতুনত্ব এক্সপেরিমেন্টের জেরেই নেটপাড়ায় উঠেছে হাসির রোল। কেউ লিখছেন, ‘এগুলা আবার কেমন স্টাইল’, আবার কেউ বলছেন, ‘খুব প্রিয় আপনি বাট যা খুশি সাজলেই হল একবার দেখবেন না আদৌও ভালো লাগছে কিনা’ আবার কেউ কেউ স্বস্তিকার সাজের মর্ম বুঝে একবাক্যেই বলেছেন ‘ইউনিক’।

Related Articles

Back to top button