বিনোদন

হাড়কাঁপানো শীতে টানা ৬ দিন ধরে ভিজে শাড়িতে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা

বাংলায় এবছর দেরিতে এসেছে শীত। তবে দেরিতে এলেও বেশ জাঁকিয়ে পড়েছে ঠান্ডা। বাইরে বেড়ালে সোয়েটার টুপি, আর বাড়িতে কাঁথা কম্বল হল এখন বাঙালির ঠান্ডা থেকে বাঁচার একমাত্র সম্বল। এই হাড়কাঁপানো ঠান্ডায় একটানা ছ দিন ভিজে কাপড়ে রয়েছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)। বাংলার বোল্ড অভিনেত্রী স্বস্তিকার কি এমন হল যে একটানা ৬ দিন এই ঠান্ডায় ভিজে কাপড়ে রয়েছেন তিনি!

স্বস্তিকা মুখার্জী, Swastika Mukherjee,

আসলে অভিনেত্রীর অভিনয়ের জেরে চাহিদা এখন তুঙ্গে। অনলাইন ওটিটি প্লাটফর্ম  হইচইতে ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজে অভিনয়ের জেরে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন স্বস্তিকা। ওয়েব সিরিজে লাস্যময়ী বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। তাই বাংলা সিনেমা তো বটেই ওয়েব সিরিজেও চাহিদা বেড়েছে অভিনেত্রীর।

স্বস্তিকা মুখার্জী, Swastika Mukherjee,

হইচই এর একটি ওয়েব সিরিজে কাজ করছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরবর্তী ওয়েব সিরিজ ‘মোহমায়া’। নতুন এই ওয়েব সিরিজে নারী-কাহিনি নিয়ে হাজির হবেন অভিনেত্রী। হাতে শাখা পলা, পায়ে মোটা আলতা পড়া বাঙালি রমণীর অবতারে উষ্ণতার পারদ ছড়াতে আসবেন স্বস্তিকা।

স্বস্তিকা মুখার্জী, Swastika Mukherjee,

আর এই ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য টানা ৬ দিন ধরে ভিজে কাপড়ে রয়েছেন অভিনেত্রী। তাই অভিনেত্রীদের যে কিভাবে ও কি পরিস্থিতিতে কাজ করতে হয় তা জানিয়ে টুইট করেছেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী।

আর আগামী ২৫ শে ডিসেম্বর বড়দিনের দিনই হইচই তে মুক্তি পেতে চলেছেন ‘চরিত্রহীন’ নামক একটি ওয়েব সিরিজের নতুন সিজেন লঞ্চ হতে চলেছে। ইতিমধ্যেই তার টিজার মুক্তি পেয়েছে যা ব্যাপক ভাইরাল হয়েছে। এই ওয়েব সিরিজে রয়েছে একটি ভালোবাসার কাহিনী যা দেখার জন্য অধীর আগ্রহে দিন গুনছেন বাঙালি দর্শকেরা।

Related Articles

Back to top button