খবরছবিবিনোদনভাইরাল

বিয়ের মরশুমে গর্ভবতী! স্বস্তিকার বেবি বাম্প সহ ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল নেটপাড়ায়

শীত পড়তেই প্রতিবারের মত এবারেও বিয়ের মরশুম শুরু হয়ে গিয়েছে। একেরপর এক তারকার বিয়ের পিঁড়িতে বসছেন। তবে টলিপাড়ায় এই বিয়ের মরশুমের মাঝেই রীতিমত ধামাকা করলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। না নতুন ছবির ঘোষণা কিংবা ফটোশুট নয়, একটা ছবিতেই কার্যত বোমা ফাটিয়েছনে অভিনেত্রী। অবশ্য হওয়ারই কথা, কারণ ছবিতে বেবি বাম্প (Baby Bump) সহ দেখা যাচ্ছে স্বস্তিকাকে!

হ্যাঁ ঠিকই দেখছেন সম্প্রতি বেবি বাম্প সহ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন স্বস্তিকা। সন্ধ্যের সময় এই ছবি শেয়ার হতেই ভাইরাল। সাথে সাথেই শুভেচ্ছা বার্তার পাশাপাশি উঠে এসেছে প্রশ্ন। হটাৎ এমন একখান ছবি দেখে স্বাভাবিকভাবেই কৌতূহল তুঙ্গে নেটিজেনদের মনে।

Swastika Mukherjee

যে দুটি ছবি শেয়ার করেছেন স্বস্তিকা তাতে হাতে ফোন নিয়ে আয়নার সামনে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। হালকা নীল রাঙা পোশাকে অভিনেত্রীর এই ছবি দেখে অনেকেই প্রশ্ন করে বসেছেন, সিত্যিই কি সুখবর? মা হতে চলেছেন তিনি? যদিও কাউকেই উত্তর দেননি তবে ব্যাপারটা বোঝা গিয়েছে ইতিমধ্যেই।

Swastika Mukherjee shares photo with baby bump

সুখবর আছে বৈকি! তবে ঠিক যেমনটা মনে হচ্ছে তেমনটা নয়। আসলে এই ছবিগুলি আসন্ন ছবি ‘কালা’ এর জন্য তোলা। ছবিতে অভিনেত্রীর একাধিক লুক দেখা যাবে। তাড়িয়ে মধ্যে কিছু এদিন সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সাথে শেয়ার করে নিয়েছেন তিনি। এই ছবির সাথে আরও বেশ কিছু ছবি রয়েছে। যা শেয়ার করে ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, অনেক লুক সেটের পর জন্ম হল উর্মিলার।

প্রসঙ্গত, আগামী ১লা ডিসেম্বর মুক্তি পেতে চলা কালা ছবির পরিচালনা করছেন অন্বিতা দত্ত। ছবিতে পুরোনো যুগের অর্থাৎ চারের দশকের সাইকোলজিক্যাল থ্রিলার গল্প তুলে ধরা হবে। ছবিতে স্বস্তিকা ছাড়াও ইরফান খান পুত্র বাবিল, অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়, স্বানন্দ কিরকিরে, বরুন গ্রোভারের মত তারকাদের দেখা যাবে। আর এই ছবি দিয়েই অন্বয়ের জগতে পা রাখছেন ইরফান পুত্র বাবিল।

Related Articles

Back to top button