ছবিবিনোদনভাইরাল

গোটা শরীরময় কাদা সাথে চোখে মুখে স্পষ্ট যৌন আবেদন , চরম ঘনিষ্ঠতায় মত্ত সৌরভ-স্বস্তিকা

টলিউডের (Tollywood) অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee)। ছবির পর্দায় হোক বা ফটোশুট স্বস্তিকা মুখার্জী মানেই বাঙালি হৃদয়ে উষ্ণতার হাওয়া। রুপোলি পর্দায় বিভিন্ন সময়ে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। যতবারই অভিনয় করেছেন অবাক করেছেন নিজের অভিনয় দিয়ে।  বাংলা ছবি থেকে শুরু করে শর্ট ফিল্ম এমনকি ওয়েব সিরিজেও দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। টলিউডের বাকি হিরোইনদের ভিড়ে নিজের আলাদাই জায়গা বানিয়ে নিয়েছেন স্বস্তিকা।

Swastika Mukherjee Sourav Das in Charitrahin 3 স্বস্তিকা মুখার্জী সৌরভ দাস

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। তবে, সেসবে খুব একটা কান দেন না স্বস্তিকা, নিজের জীবন নিজের মতোই কাটাতে অভ্যস্ত অভিনেত্রী। পুরুষ ভক্তদের ঘুম ওড়াতে স্বস্তিকার একটা ছবিই যথেষ্ট। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় স্বস্তিকা। কাজ থেকে শুরু করে নানা মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সাথে শেয়ার করেন অভিনেত্রী।

Swastika Mukherjee Sourav Das in Charitrahin 3 স্বস্তিকা মুখার্জী সৌরভ দাস

সম্প্রতি, অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী (Swastika Mukherjee) সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন। ছবিটি শেয়ার করার পর থেকেই তা দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। ছবিতে টলিউডের অভিনেতা সৌরভ দাসের সাথে চরম ঘনিষ্ট অবস্থায় দেখা গেছে অভিনেত্রীকে। শুধু তাই নয় সারা শরীরে কাদা মেখে চোখে মুখে যৌন আবেদনে ভরপুর এই ছবি। আর এই ছবি দেখেই রীতিমত ঘুম উড়েছে নেটিজেনদের। ছবি শেয়ার হতেই ভাইরাল হয়ে পড়েছে, ইতিমধ্যেই ৪৫ হাজারেরও বেশি লাইক পরে গিয়েছে ছবিতে।

Swastika Mukherjee Sourav Das in Charitrahin 3 স্বস্তিকা মুখার্জী সৌরভ দাস

 

Related Articles

Back to top button