গানবিনোদনভিডিও

ঠাকুর জামাই এল বাড়িতে’, জনপ্রিয় গানে উদ্দাম নাচ স্বস্তিকার! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

গানের বরাবরই এক অদ্ভুত ক্ষমতা থাকে। যা দেশ, কাল, ভাষার সীমা অতিক্রম করে অনায়াসেই ছুঁয়ে যায় মানুষের মনকে। এই কথাটা বিশেষ ভাবে প্রযোজ্য বাংলার লোকগীতির ক্ষেত্রে। তাছাড়া আজকালকার দিনে গানের জগতে অন্যতম পরিচিত একটি শব্দ হল রিমিক্স। বাংলা হোক কিংবা হিন্দি উভয় ইন্ডাস্ট্রিতেই পুরোনো গানের রিমিক্স ভারশন তৈরি করাটা এখন একপ্রকার ট্রেন্ডে পরিণত হয়েছে।

এতদিন পর্যন্ত সিনেমাগুলোতেই পুরনো ছবির গানের রিমিক্স ব্যবহার করা হত। কিন্তু এখন ট্রেন্ডের সাথে গা ভাসিয়ে সিনেমার পাশাপাশি নিত্যনতুন মিউজিক অ্যালবামেও হুড়িয়ে চলছে পুরনো গানের রিমিক্স। গত বছরেই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল বাংলার জনপ্রিয় লোকগীতি ‘বড় লোকের বেটি লো’ গানটির রিমিক্স ভারশন ‘গেন্দা ফুল’ (Genda Phool) গানটি। সকলের মুখে মুখে ঘুরছিল এই গানটি।

Genda Phool, Baadshah,Jacklin

আর এবার আরও একটি জনপ্রিয় ফোক সং ‘ঠাকুর জামাই এল বাড়িতে'(Thakur Jamai) গানটির রিমিক্স ভারশন এল মার্কেটে। জনপ্রিয় এই গানটির আসল গায়ক হলেন শিল্পী স্বপন চক্রবর্তীর (Swapan Chakraborty)। তাঁর কণ্ঠেই বহুল পরিচিত এই গান। এবার এই গানের সাথেই হিন্দি ও ইংলিশ র‍্যাপ যোগ করে তৈরি করা হয়েছে নতুন ভারশন। জানা গেছে গোটা গানের কোরিওগ্রাফি করেছেন সুদর্শন চক্রবর্তী।

গানটি গেয়েছেন হৃতি টিকাদার সহ সোহম এবং সোম। আর এই গানটির অন্যতম চমক হলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। ভোল বদলে একেবারে অন্য মেজাজে ধরা নিয়েছেন অভিনেত্রী। যা দেখে তাঁকে চেনাই দায়! ওয়েস্টার্ন ও বাংলা গানের ছন্দে তাল মিলিয়ে অসাধারণ ভাবে গোটা বিষয়টা পরিবেশন করেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই গানটি ইউটিউবেও শেয়ার করা হয়েছে।

Genda Phool, Baadshah,Jacklin

স্বস্তিকা নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এই গান শেয়ার করে জানতে চেয়েছেন, সকলের প্রতিক্রিয়া । ভিডিওটিতে ডিওপি ছিলেন শুভদ্বীপ বাগ। এছাড়াও এই মিউজিক ভিডিওতে স্বস্তিকার সঙ্গে নাচে তাল মিলিয়েছেন স্যান্ডি রং। গানটি প্রকাশ্যে আসার পর এখনও পর্যন্ত এক দিনের মধ্যে ৩০ হাজার মানুষ গানটি দেখে ফেলেছেন। বহু মানুষ ইতিমধ্যেই লাইক শেয়ার করে ভাইরাল করে দিয়েছেন গানটি।

Related Articles

Back to top button