ছবিবিনোদনভাইরালসিরিয়াল

টলি-বলি ছেড়ে সোজা সাউথের ড্যাশিং হিরোর প্রেমে মাতোয়ারা ‘কি করে বলবো তোমায়’ অভিনেত্রী স্বস্তিকা

বাংলা সিরিয়ালের (bengali serial) জনপ্রিয়তা যেমন উর্ধমুখী। আর সিরিয়ালের পাশাপাশি সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের জনপ্রিয়তা বাড়ছে তরতর করে। আর বাঙ্গালীদের জনপ্রিয় সিরিয়ালের মধ্যে অন্যতম একটি সিরিয়াল হল কি করে বলবো তোমায়। সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। আর সিরিয়ালে নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের মন বেশ ভালই জয় করতে পেরেছেন তিনি। তবে সিরিয়াল তো বটেই অভিনেত্রীর ফিটনেসেরও প্রশংসা করতে হয়।

এই সিরিয়ালের আগেও ইন্ডাস্ট্রিতে বেশকিছু সিরিয়াল ও সিনেমায় দেখা গিয়েছে অভিনেত্রীকে। জনপ্রিয় টলিউড সিনেমা পারবো না আমি ছাড়তে তোকে সিনেমার হাত ধরেই বলিউডে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী স্বস্তিকা। সিনেমায় অভিনয় করার সময় বেশ খানিকটা গুগলি গাবলু ছিলেন অভিনেত্রী। তবে এরপর এক্কেবারে ফিট ফিগারে হাজির হয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন স্বস্তিকা।

স্টার জলসা ভজ গোবিন্দ সিরিয়ালে মূল চরিত্রে দেখা গিয়েছিল স্বস্তিকাকে। সিরিয়ালে তার প্রাণবন্ত অভিনয় মন জয় করেছে বাঙালি দর্শকদের। সিনেমায় অভিনয় করে যতটা না জনপ্রিয়তা লাভ করেছিলেন তার থেকে খানিক বেশি জনপ্রিয় হয়ে ওঠেন স্বস্তিকা এই ভজ গোবিন্দ সিরিয়ালের মূল চরিত্রে অভিনয়ের পর থেকে।

বর্তমানে সন্ধ্যা নামলেই টিভির পর্দায় কি করে বলবো তোমায় সিরিয়ালের দেখতে পাওয়া যায় অভিনেত্রী। সিরিয়ালের মূল চরিত্র রাধিকার ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা। সিরিয়ালের কাহিনী সিরিয়াল ঠিক যেমন পছন্দ দর্শকদের তেমনি পছন্দ অভিনেত্রী অভিনয়। আর পছন্দের অভিনেত্রীর বাস্তব জীবনের প্রেম সম্পর্কে জানার ইচ্ছা প্রায় প্রত্যেকেরই রয়েছে। স্বস্তিকা দত্তের ক্ষেত্রেও তার কোন ব্যতিক্রম নেই। স্বস্তিকা এই টলিউড ইন্ডাস্ট্রি এক অভিনেতা তথা গায়ক এর সাথে চুটিয়ে প্রেম করছেন। কে সেই ভাগ্যবান পুরুষ? তিনি হলেন শোভন।

Swastika shovan

আচ্ছা তাহলে বাস্তব জীবনে শোভন সাথে প্রেম করছেন স্বস্তিকা। কিন্তু ক্রাশ? ভালোবাসার মানুষ আর ক্রাশ দুটোইকি এক হবে তার কিন্তু কোনো বাধ্যবাধকতা নেই। আর সত্যি বলতে কি সত্যিকারের ক্রাশ কিন্তু শোভন নয়। বরং সাউথের ছবির ড্যাশিং হিরোই স্বস্তিকার ক্রাশ। সাউথের সেই অভিনেতা হলেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda)।

Vijay Deverakonda

সম্প্রতি অভিনেতার জন্মদিন ছিল, আর ক্লাসের জন্মদিনে তাকে উইশ করবেন না তাও আবার হয় নাকি! সোশ্যাল মিডিয়াতে নিজের ক্রাশকে হ্যাপি বার্থডে জানিয়ে একটি স্টরি শেয়ার করেছেন অভিনেত্রী। হট স্টোরি শেয়ার করে তাতে লিখেছেন ক্রাশ। সুতরাং যে বাকি নেই যে অভিনেতা বিজয়ই স্বস্তিকার ভালোলাগার মানুষ।

Related Articles

Back to top button