বিনোদনসিনেমা

প্রেমিকের জন্য অভিনয় ছেড়ে গান গাইবেন স্বস্তিকা! শোভনের হাত ধরেই গায়িকা হচ্ছেন অভিনেত্রী

টলিপাড়ার জনপ্রিয় গায়ক শোভন গাঙ্গুলি (Shovan Ganguly) এবং অভিনেত্রী স্বস্তিকা দত্তের (Swastika Dutta) প্রেম এখন টক অফ দ্য টাউন। জল্পনার সূত্রপাত হয় দুই তারকার ইন্সটাগ্রাম পোস্ট থেকেই। প্রথম থেকে কোনোওরকম রাখঢাক না রেখেই প্রেম শুরু করেন এই জুটি, গত কয়েকমাস আগেই নিজেদের সম্পর্কের খবরে শিলমোহর দিয়েছেন শোভন স্বস্তিকা। দেখতে দেখতে প্রায় এক বছর হতে চলল এই জুটির প্রেমের বয়স।

সকলেই জানেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত সর্বাধিক জনপ্রিয়তা পেয়েছিলেন ‘কী করে তোমায় বলব’ ধারাবাহিক থেকে। অন্যদিকে শোভন জনপ্রিয়তার মুখ দেখেন সারেগামাপা থেকে। এখন নিজে মিউজিক ডিরেক্টর হিসেবেও কাজ করেন তিনি। এবার প্রেমিকের জন্য অভিনয়ের পাশাপাশি গান বাজনার তালিম নেওয়াও শুরু করেছেন স্বস্তিকা।

এই মুহুর্তে অভিনয় থেকে সরে বিধাননগরের একটি কলেজে ভর্তি হয়েছেন স্বস্তিকা৷ সময় নিয়ে দিন কয়েক আগে থেকে গীটার শিখতেও শুরু করেছেন, ভুল ত্রুটি হলে প্রেমিক তো রয়েইছেন। কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা এখন তিনি । এখন ভাবছেন তো নায়িকা থেকে হঠাৎ গায়িকা হওয়ার শখ কেন হল স্বস্তিকার?

Shovan Ganguly,Swastika Dutta, শোভন গাঙ্গুলি, স্বস্তিকা দত্ত

ব্যাপারটা তবে খোলসা করে বলাই যাক। আসলে জি অরিজিনালসের নতুন ছবি ‘নগর বাউল কথা’য় অভিনয় করবেন স্বস্তিকা৷ ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন আরণ্যক চট্টোপাধ্যায়, প্রযোজনা করেছেন পরমব্রত চ্যাটার্জি। এই ছবিতেই কলেজ ব্যান্ডের এক গায়িকার চরিত্রে দেখা মিলবে শোভনের প্রেমিকার।

swastika dutta shobhan ganguly

তবে নিজের নতুন ছবি নিয়ে অবশ্য এখনও স্পিকটি নট স্বস্তিকা। এই ছবিতে একজন রাগী গায়িকার চরিত্রে অভিনয় করবেন তিনি, যার ধ্যান জ্ঞান কেবল গান। গিটার হাতে পেলেই তিনি মঞ্চ কাঁপান। এই চরিত্রকে নিখুঁত ভাবে ফুটিয়ে তোলার জন্য অভিনেত্রীকে বিশেষ প্রশিক্ষণ দিচ্ছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়।

 

Related Articles

Back to top button