বিনোদন

বন্ধুত্ব নাকি প্রেম! এবার রেসুরেন্টে ঘনিষ্ঠ মুহূর্তে ধরা দিলেন স্বস্তিকা-শোভন

সম্প্রতি নেটপাড়ায় গুঞ্জনের নতুন বিষয় ‘কী করে বলব তোমায়’ সিরিয়ালের নায়িকা রাধিকা (Radhika) ওরফে স্বস্তিকা দত্ত ( swastika dutta) এবং গায়ক শোভন গাঙ্গুলি (shobhan ganguly) এর সম্পর্ক। জল্পনার সূত্রপাত হয় দুই তারকার ইন্সটাগ্রাম পোস্ট থেকেই।

হঠাৎই ইন্সটাগ্রামে স্বস্তিকা শোভনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে তাঁর অনুরাগীদের জাজমেন্টাল হতে বারণ করেছিলেন। আর শোভনও স্বস্তিকার সাথে ছবি শেয়ার করে প্রচ্ছন্ন ভাবে জানিয়েছিলেন তার ভালোলাগার কথা। তবে কয়েকদিন যেতে না যেতেই শোভন উলটো সুরে গান গেয়ে জানাই সে এবং স্বস্তিকা নাকি কেবলই বন্ধু।

swastika dutta shobhan ganguly

শোভন বলেন, তাঁরা একে অপরের সাথে স্বচ্ছন্দ বোধ করেন বলেই মুখোমুখি বসে আড্ডা দেন। শোভন মনে করেন তিনি এমন কিছু সেলিব্রিটি নন, তাই প্রেম করলে সেকথা তিনি নিজেই জানাবেন।

কিন্তু তারা যে কেবলই বন্ধু একথা আর মেনে নেওয়া যাচ্ছেনা। তারা কেবলই যে ‘বন্ধু’ নন, তা প্রমাণ করে দিচ্ছে তাদের ইন্সটাগ্রাম পোস্টই। বোঝাই যাচ্ছে চুটিয়ে ডেট করছেন শোভন স্বস্তিকা।

swastika dutta shobhan ganguly

সম্প্রতি শীতের সন্ধ্যায় কফি ডেটে গিয়েছিলেন শোভন স্বস্তিকা। সেই ছবিতে বেশ হাসি খুশি দেখাচ্ছে শোভনকে এবং স্বস্তিকাও পোজ দিয়েছেন মানানসই ভঙ্গিতেই। গুঞ্জন উঠেছিল আগামী বছরেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন শোভন স্বস্তিকা। যদিও, বর্তমানে তাদের সম্পর্কের রসায়ন দেখে এই গুজব এক্কেবারে উড়িয়ে দেওয়াও যাচ্ছেনা।

Related Articles

Back to top button