খবরবিনোদনসিরিয়াল

ফেক প্রোফাইল রিপোর্ট করতে গিয়ে আসলটাই খোয়া গেল! ক্ষুদ্ধ অভিনেত্রী স্বস্তিকা

বাংলা টেলিভিশনের অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বর্তমানে অভিনেত্রীকে ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে দেখা যাচ্ছে। গতকাল অর্থাৎ শুক্রবার অভিনেত্রী একটি পোস্ট করে তার নামের একটি ফেক প্রোফাইলের রিপোর্ট করেন। ছবি শেয়ার করে জানান যে ছবির প্রফাইলটি ফেক সেটিকে যেন সকলে রিপোর্ট করে। অভিনেত্রীর এই পোস্ট ভাইরাল হয়ে পড়ে। এরপরেই হয় বিপত্তি, ফেক প্রোফাইল রিপোর্ট করতে গিয়ে আসল প্রোফাইল হারালেন অভিনেত্রী।

গোটা ঘটনায় রীতিমত ক্ষুদ্ধ অভিনেত্রী। অভিনেত্রীর মতে কোন এক নেটিজেন এই কান্ডটি করেছে। বর্তমানে প্রফাইলটি ফেরত পাবার জন্য চেষ্টা চালাচ্ছেন তিনি। ফেসবুক প্রোফাইল না থাকায় ইনস্টাগ্রামে সকলের সাথে যোগাযোগ রাখবেন বলেই জানালেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তায় অভিনেত্রী জানিয়েছেন, তাঁর ফেসবুক প্রোফাইলটি উড়ে গিয়েছে। কেউ প্রোফাইলটিতে রিপোর্ট মেরেছে যে কারণেই প্রোফাইলটি উড়ে গিয়েছে।

আসলে ব্যাপারটা হল, অভিনেত্রী নিজের ফেসবুকে ফেক প্রোফাইলটির ছবি শেয়ার করে সেটিকে রিপোর্ট করতে বলেছিলেন। কিন্তু অভিনেত্রীর অনুগামীরা হয়তো ভুলবশত অভিনেত্রীর আসল প্রোফাইলেই রিপোর্ট মেরে ফেলেছে। আর সেই কারণেই ফেসবুক থেকে গায়েব হয়ে গেল অভিনেত্রীর প্রোফাইল।

স্বস্তিকার মতে, তার টিম ও ফেসবুক টিম একত্রে তার প্রোফাইলটি পুনরায় উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে। তবে যতক্ষণ না সেটা হচ্ছে ততক্ষন ইনস্টাগ্রামেই সমস্ত আপডেট দেবেন ও যোগাযোগ রাখবেন বলে জানালেন তিনি। ইনস্টাগ্রামের ভিডিওটিতে অভিনেত্রী যে এই ধরণের ঘটনায় বিরক্ত ও ক্ষুদ্ধ হয়েছেন সেটা বোঝাই যাচ্ছে।

ভিডিওটি বহু দর্শকেরা দেখেছেন, অনেকেই অভিনেত্রীকে সান্ত্বনা দিয়েছেন যে সব ঠিক হয়ে যাবে। তবে গোটা ঘটনাটা যে বেশ বিরক্তিকর তা বোঝাই যাচ্ছে। প্রসঙ্গত, ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালে রাধিকা কর্ণের জুটি বেশ নজর কেড়েছে দর্শকদের।

Related Articles

Back to top button