বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

নার্স সেজে কর্ণের সাথে অন্তরঙ্গ রাধিকা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাঙালি অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। বিগত কয়েকবছর ধরে অভিনয় করছেন বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে। বর্তমানে ‘কি করে বলবো তোমায় (Ki Kre Bolbo Tomay)’ সিরিয়ালে রাধিকার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী। রাধিকার বিপরীতে রয়েছেন অভিনেতা ক্রুশাল আহুজা (Krushal Ahuja)। সিরিয়ালে কর্ণের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা।

একসময় টলিউড (Tollywood) দিয়েই শুরু করেছিলেন নিজের অভিনয় জগতের কেরিয়ার। সুপারহিট বাংলা ছবি ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবি দিয়ে টলিউডে পা রেখেছিলেন স্বস্তিকা। রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী। এরপর ষ্টার জলসার ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করেন।

অন্যদিকে অভিনেতা ক্রুশাল আহুজাও ‘রানু পেল লটারি’ সিরিয়ালের মাধ্যমে টেলিভিশন জগতে প্রবেশ করেন। বর্তমানে ‘কি করে বলবো তোমায়’ সিরিয়ালে মুখ্য চরিত্রে কর্ণের ভূমিকায় অভিনয় করছেন। সিরিয়ালে স্বস্তিকা অর্থাৎ রাধিকা একজন ফ্যাশন ডিসাইনার। বিয়ের ঠিক আগের দিন রাধিকাকে তাঁর প্রেমিক ধোঁকা দিয়ে চলে যায়। এরপর সে কর্ণের কোম্পানিতে কাজ করতে করতে কর্ণের কাছে আসতে থাকে ও তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হতে থাকে। দুজনের এক হবার পথে রয়েছে হাজারো বাঁধা। এই বাঁধা পেরিয়ে কিভাবে কর্ন ও রাধিকা এক হবে, এই নিয়েই হল গল্প।

স্বস্তিকা দত্ত ক্রুশাল আহুজা Swastika Dutta Krushal Ahuja

সম্প্রতি সিরিয়ালে কর্ণের থেকে রাধিকাকে আলাদা করার জন্য অনেক চেষ্টা করেছেন কর্ণের বাড়ির লোক। এদিকে কর্ন অসুস্থ তাই বাড়িতেই আছে। এবার কর্ণের সেবা করতে নার্স সেজে কর্ণের বাড়িতে হাজির রাধিকা। আর এবার কর্ণের রুমেই কর্ণের আরো কাছাকাছি আসছে রাধিকা। দুজনের মধ্যে বাড়ছে অন্তরঙ্গতা ও ঘনিষ্ঠতা। সম্প্রতি কর্ণের সাথে রাধিকার একটি অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও শেয়ার হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা শেয়ার হবার পর থেকেই ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by TollySerial Buzz (@tollyserialbuzz)

Related Articles

Back to top button