সরস্বতীর জন্মদিন! ফিল্মি কায়দায় কেকের ভিতরে লুকানো আংটি দিয়েই পল্লবীকে প্রেম নিবেদন সাগ্নিকের


বাঙালি অভিনেত্রী পল্লবী দে (Pallabi Dey), বর্তমানে সান বাংলায় সরস্বতীর প্রেম সিরিয়ালে মূল চরিত্রে অভিনয় করছেন। সিরিয়ালে অভিনেতা সাগ্নিক চক্রবর্তীর নকল বউ সরস্বতী হিসাবে অভিনয় করছেন পল্লবী। নকল বললাম কারণ, সিরিয়ালে নকল বিয়ে করেছেন দুজনে। যেটা ইতিমধ্যেই ধরা পরে গিয়েছে। সিরিয়ালে পল্লবীর অভিনয় বেশ মন কেড়েছে দর্শকদের। আর সিরিয়ালে অভিনয়ের জেরেই বর্তমানে বেশ জনপ্রিয় পল্লবী।

পল্লবী দে Pallabi Dey Birthday Proposal

ইতিমধ্যেই সোশ্যাল লাইফেও বেশ সক্রিয় পল্লবী। জনপ্রিয়তার জেরে ৫৩ হাজারেরও বেশি অনুগামী হয়ে গিয়েছে ইতিমধ্যেই। আর তাদের মাতিয়ে রাখতে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। তবে, সিরিয়ালের সম্পর্ক বাদেও অভিনেতা সাগ্নিকের সাথে মাঝে মধ্যেই ছবি শেয়ার করেন পল্লবী।

পল্লবী দে Pallabi Dey Birthday Proposal

 

যা দেখে অনুগামীদের মধ্যে প্রশ্ন ছিল শুধুই কি রিল লাইফ নাকি বাস্তবেও প্রেম করছেন সরস্বতী তথা পল্লবী! এর উত্তর কিন্তু হ্যাঁ। হ্যাঁ ঠিকই দেখেছেন, রিল ও রিয়েল উভয় জীবনেই অভিনেতা সাগ্নিক চক্রবর্তীর সাথে প্রেম করছেন পল্লবী। সিরিয়ালে নকল বিয়ে সারলেও এবার নিজেদের আসল জীবনের সম্পর্ক আরো এক ধাপ মজবুত করলেন অভিনেত্রী।

পল্লবী দে Pallabi Dey Birthday Proposal

সম্প্রতি হয়ে গেল অভিনেত্রীর জন্মদিন। আর জন্মদিনে বেশ ভালোই আয়োজন হয়েছিল। পার্টিতে এসেছিলেন সিরিয়ালের প্রায় গোটা টিম। সাথেই উপস্থিত ছিল অভিনেতা সাগ্নিক চক্রবর্তীও। এদিনের জন্মদিনের পার্টির একটি ভিডিও অভিনেত্রী নিজেই শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে।

পল্লবী দে Pallabi Dey Birthday Proposal

ভিডিওতে পল্লবীকে একেবারে ফিল্মি কায়দায় প্রপোজ করতে দেখা যাচ্ছে সাগ্নিককে। জন্মদিনের কেকের মধ্যেই লুকিয়ে রেখেছিলো প্রপোজের আংটি। কেক কাটার আগে কেক থেকে আংটি বের করে পল্লবীর হাতে পরিয়ে দেয় সাগ্নিক। আর এইরকম একটা দুর্দান্ত সারপ্রাইজ প্রপোজাল পেয়ে দারুন খুশি পল্লবী। অভিনেত্রীর চেহারায় খুশির উচ্ছাসই সেটা জানান দেয়। এরপর একটি শ্যাম্পেনও খোলা হয়। আর পার্টিতে প্রপোজের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)


Like it? Share with your friends!

688
688 points