বিনোদনসিনেমা

বাড়ির কাজের মেয়েও তোমার চেয়ে সুন্দরী!’ নোংরা ট্রোলের জবাবে, ঝামা ঘষে দিলেন স্বরা ভাস্কর

সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলের মুখে পড়া অভিনেত্রীদের কাছে এখন কার্যত জলভাতে পরিণত হয়েছে। অনেকে মোক্ষম জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দেন তো অনেকে আবার কোনো উত্তর না দিয়ে জাস্ট এড়িয়ে যান। আজকাল এমন ঘটনা সোশ্যাল মিডিয়ায় আকছার ঘটে থাকে। ছবি পোস্ট করে ট্রোলিংয়ের (Trolling) শিকার বলিউডের এমনই একজন জনপ্রিয় নায়িকা হলেন স্বরা ভাস্কর (Swara Bhasker) ।

এমনিতেই বিতর্কিত মন্তব্য করে প্রায়শই শিরোনামে থাকেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে বুধবার টুইটারে (Twitter) নিজের নো মেকআপ লুকের একটি ছবি দিয়ে সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেত্রী। যদিও সেকথা মুখ বুজে হজম করেননি স্বরা। উল্লেখ্য এদিন কোনো রকম মেকআপ ছাড়াই ক্যামেরায় ধরা দিয়েছিলেন অভিনেত্রী।

এদিন তার পরনে ছিল অত্যন্ত সাদামাটা শাড়ি। মাথায় টেনে বাঁধা চুল, এবং চোখে কাজল পরে চোয়ালে হাত দিয়েছিলেন অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছিলেন , ‘একটা শাড়ি, পার্ক, একটু হাঁটা আর একটা বই,শান্তির খোঁজ বোধহয় এটাকেই বলে’। সেই সাথে হ্যাশট্যাগ দিয়ে নায়িকা লিখেছিলেন ছোট্ট আনন্দ, কৃতজ্ঞ এমনই বেশ কিছু শব্দ।

এই ছবির কমেন্ট সেকশনে উপচে পড়েছে নেটিজেনদের শুভেচ্ছা বার্তা। সেইসাথে জুটেছে ব্যাঙ্গ বিদ্রুপ। এক নেটিজেন অভিনেত্রীর রূপ নিয়ে বিদ্রুপ করে লিখেছিলেন ‘আমার বাড়ির কাজের মেয়েকেও শাড়িতে তোমার চেয়ে সুন্দরী লাগে, অনেক বেশি মোহময়ীও দেখায়’।

নটিজেনদের এহেন মন্তব্য দেখে চুপ থাকেননি অভিনেত্রী নিজেও। বরং অত্যন্ত মার্জিত ভাষায় ওই নেটিজেনের বিদ্রুপের সপাট জবাব দিয়ে স্বরা লিখেছেন, ‘আমি নিশ্চিত আপনার বাড়িতে যিনি কাজ করেন তিনি সুন্দরী। আমি আশা করি আপনি তাঁর পরিশ্রমের যথাযোথ্য সম্মান দেবেন এবং তাঁর মর্যাদার খেয়াল রাখেন, দয়া করে তাঁর সঙ্গে এই ধরনের অভদ্র আচরণ করবেন না।’

Related Articles

Back to top button