বিনোদনসিনেমা

মা হয়ে আর তর সইছে না স্বরার! বিয়ের আগেই অভিনেত্রীর মা হওয়ার খবরে তুমুল জল্পনা

বরাবরই স্রোতের বিপরীতে হাঁটেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বরা ভাস্কর (Seara Bhaskar)। মাঝে মধ্যেই নানা বিষয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে আসেন তিনি। সম্প্রতি ফের একবার শিরোনামে এসেছেন অভিনেত্রী। তবে এবারের কারণটা অন্য। জানা যাচ্ছে এবার বিয়ের আগেই মা হতে চলেছেন স্বরা। আর সম্প্রতি একথা নিজের মুখেই নিজের মুখেই জানিয়েছেন অভিনেত্রী।

আর একথা প্রকাশ্যে আসতেই সকলের মনে ঘুরে ফিরে আসছে একটাই প্রশ্ন। সবাই কিছুতেই বুঝতে পারছেন না স্বরার বিয়ে হল কবে আর মা হলেন কবে। কিন্তু ব্যাপারটা তেমনটা নয় যেমনটা সবাই ভাবছেন। আসলআসল ব্যাপারটা হল সুস্মিতা সেন, সানি লিওন, রবিনা ট্যান্ডন, একতা কপূর, নীলম কোঠারিদের মতোই এবার সন্তান দত্তক (Adoption) নিতে চলেছেন স্বরা।

উল্লেখ্য এবছর দিওয়ালির দিনেও স্বরা অ্যাডপশন সেন্টারের বাচ্চাদের সাথে কাটিয়েছিলেন। জানা যাচ্ছে ইতিমধ্যে তিনি সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথারিটি-র কাছে সন্তান দত্তক নেওয়ার আবেদনও করে ফেলেছেন। আপাতত দত্তক সন্তানকে কাছে পাওয়ার অপেক্ষায় দিন গুনছেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন ‘আমি সবসময় একটা পরিবার আর বাচ্চা চেয়ে এসেছি। আর বুঝতে পেরেছি দত্তক নেওয়ার মাধ্যমে আমার এই ইচ্ছেপূরণ সম্ভব। ভাগ্য ভালো আমাদের দেশে, রাজ্যে একা মহিলাদের বাচ্চা দত্তক নেওয়ার অধিকার দেওয়া হয়। আমি অনেক কাপলদের সাথে কথা বলেছি যাঁরা সন্তান দত্তক নিয়েছেন, অনেক দত্তক সন্তানদের সাথেও কথা বলেছি, যাঁরা এখন প্রাপ্তবয়স্ক।’

এছাড়া স্বরা জানান, সন্তান দত্তক নেওয়ার আগে ইতিমধ্যেই তিনি এই বিষয়ে সমস্ত পড়াশোনা, এবং রিসার্চ করে ফেলেছেন। জানা যায় অভিনেত্রীর বাবা-মাও স্বরার এই সিদ্ধান্ত খুশি মনেই মেনে নিয়েছেন। অভিনেত্রী জানান, ‘CARA-র অপেক্ষারত মা-বাবার তালিকায় এখন আমিও আছি। জানি এই প্রক্রিয়ায় অনেকটা সময় লেগে যায়। দু’-তিন বছরও লেগে যায়। তবে আমি যেন মা হওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’

Related Articles

Back to top button