স্বরার ‘রসভরী’ রূপকে নিয়ে কটাক্ষ, যৌন সুড়সুড়ি দেওয়া চরিত্রের জন্যই বাড়ছে ধর্ষণ, মন্তব্য নেটিজনের


স্বরা ভাস্কর, যৌনতার সুড়সুড়ি দেন যিনি বর্তমান যুবপ্রজন্মকে। তিনিই  নাকি আবার মহিলাদের বিরুদ্ধে হওয়া অত্যাচারে বিরুদ্ধে প্রতিবাদ করছেন!সমগ্র দেশ তার এই রূপ দেখে হতবাক ও লজ্জিত। এমনভাবেই  বলিউডের এই অভিনেত্রীকে তোপ দাগলেন এক নেটিজেন।

দেশে বাড়তে থাকা ধর্ষণ ও মহিলাদের ওপর হওয়া অত্যাচার, শারীরিক নিগ্রহের জন্য অভিনেত্রী স্বরা ভাস্করকেই দোষারোপ করলেন তিনি। যদিও স্বরা ভাস্কর  মোটেও চুপ চাপ বসে থাকার পাত্রী নন। এই অভিযোগের মোক্ষম জবাব দিয়েছেন “আরার আনারকলি”। সেই জবাবই মুখ বন্ধ করেদিয়েছে নেটিজেনদের।

হাথরাস গণধর্ষণ কাণ্ডে যখন গোটা দেশে যখন প্রতিবাদে ফুঁসছে, ঠিক সেই সময়ই স্বরার ওয়েব সিরিজ রসভারী (Rasbhari) মুক্তি পেতে চলেছে  OTT প্ল্যাটফর্মে। এই প্রসঙ্গ টেনেই তাকে দোষারোপ করেছেন নেটিজনদের একজন।

প্রসঙ্গত,রসভারী ওয়েব সিরিজে লাস্যময়ী শিক্ষিকার রূপে অভিনয় করেছেন স্বরা। স্বরার রূপ যেকোনো ছাত্রদের শরীরে শিহরণ জাগানোর জন্য যথেষ্ট। এই ভূমিকায় স্বরাকে দেখেই কটাক্ষ করেছেন তিনি,বলেছেন যিনি মহিলাদের অত্যাচার ও  নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদ জানান তাকে এই রূপে মানায় না। এরপর তিনি বিস্ফোরক মন্তব্য করেন, বলেন “সমাজে বাড়তে থাকা ধর্ষণের মত ঘটনাগুলির জন্য এই সমস্ত চরিত্র গুলি দায়ী। ”

বরাবর সোজাসাপ্টা উত্তর দিয়ে অভ্যস্ত স্বরা, এবারেও একইভাবে সোজা কথায় উত্তর দিয়েছেন এই মন্তব্যের বিরুদ্ধে। তিনি বলেছেন কোনো চরিত্রে অভিনয় ধর্ষণের কারণ নয়,মানুষের মানসিকতাই ধর্ষণের জন্য দায়ী। টুইটারে তিনি লিখেছেন “ধর্ষণ কখনোই আমার অভিনয়েরজন্য বেড়ে যায়না। ইটা বাড়ে আপনার মত লোকেদের চিন্তা ধারার জন্য। কখনো কখনো নিজের মাথাটাও খাটান স্যার ”

 


Like it? Share with your friends!

702
702 points