খবরবিনোদন

পাকিস্তানের ‘মন অনেক বড়’! ট্যুইটের জেরে স্বরা ভাস্করকে দেশ ছাড়ার হুমকি নেটিজেনদের

ফের শিরোনামে অভিনেত্রী স্বরা ভাস্কর (swara bhaskar)। প্রতিবেশী দেশ পাকিস্তানের (Pakistan) প্রশংসা করে ‘দেশদ্রোহী’ আখ্যা পেয়ে ফের নেটিজেনদের কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। তাকে ভারত (India) ছেড়ে পাকিস্তানে গিয়ে থাকারও হুমকি দেওয়া হয়েছে।

ইতিমধ্যেই ভারতে আছড়ে পড়েছে করোনা ভাইরাসের (Corona Virus) দ্বিতীয় ঢেউ। রোজই রেকর্ড গড়ছে সংক্রমণ। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। হাসপাতালে বেড, অক্সিজেনের অভাবে কার্যত ধুঁকছে আমাদের দেশ ভারতবর্ষ। এহেন অবস্থায় প্রতিবেশী দেশ পাকিস্তান এবং চিন ভারতের দিকে বাড়িয়ে দিতে চেয়েছে সাহায্যের হাত। গত দুদিন পাকিস্তানের পক্ষ থেকেই টুইটারে ট্রেন্ড হয়েছে #India_needs_oxygen থেকে #pakistan_stands_india এর মতোন হ্যাশট্যাগ।

swara bhaskar crying

শত্রুতা ভুলে পাক প্রধানমন্ত্রী ইমরান খান প্রস্তাব দিয়েছেন গোটা বিশ্বের এই সংকটের সময় দুই দেশের উচিত একসঙ্গে এই পরিস্থিতির মোকাবিলা করা। প্রতিবেশী দেশের ভারতের পাশে এগিয়ে আসার ঘটনায় আনন্দে আত্মহারা হয়ে পাকিস্তানের প্রশংসা করেছিলেন অভিনেত্রী।

লিখেছিলেন, ‘এই বিপর্যস্ত সময়ে যখন সাধারণ মানুষ ও সোশ‍্যাল মিডিয়া ভারতের উদ্দেশে সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছে তা দেখে সত‍্যিই খুব ভাল লাগছে। আমাদের মিডিয়া ও সাধারণ মানুষ ক্রমাগত পাকিস্তানিদের ঠাট্টা বিদ্রূপ করে গিয়েছে তা সত্ত্বেও। এই বড় মনের জন‍্য ধন‍্যবাদ প্রতিবেশী।’

কিন্তু এই ট্যুইটের জেরেই নেটিজেনদের আক্রমণের মুখে পড়েন অভিনেত্রী। ‘শত্রু’ পাকিস্তানকে নিয়ে এমন গালভরা প্রশংসা মানতে পারেননি নেটিজেনদের একাংশ। তাকে ‘দেশদ্রোহী’ আখ্যা দিয়ে দেশ ছাড়তেও বলেছেন নেটিজেনদের একাংশ, তবে অভিনেত্রীর এই পোস্টে কয়েকজন পাক নাগরিকের সমর্থনও পেয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত অভিনেত্রীর গোটা পরিবারই, আপাতত দিল্লির বাড়িতে নিভৃতবাসেই রয়েছেন তিনি।

Related Articles

Back to top button