খবরবিনোদনসিনেমা

অভিনেত্রীর নামে কুরুচিকর মন্তব্য! আর সহ্য নয়, সোজা থানায় অভিযোগ জানালেন স্পষ্টবাদী স্বরা

ফের একবার শিরোনামে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhaskar)। তিনি এমন একজন অভিনেত্রী যিনি সব সময় নিজের বক্তব্য সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি ভাবে রাখতে ভালোবাসেন আর এই কারনেই অতীতেও একাধিকবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি সিনেমার দৃশ্য নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছিল যা নিয়ে টুইটারে অনেকেই বেশ কিছু আপত্তিজনক মন্তব্য করেছিলেন

এবার সেই ঘটনা প্রসঙ্গে টুইটারে তার বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্য করায় থানায় মামলা দায়ের করেছেন অভিনেত্রী জানা গেছে তিনি দক্ষিণ পশ্চিম জেলার বসন্ত কোন থানায় এফআইআর দায়ের করেছেন দিল্লি পুলিশের কাছে স্বরা অভিযোগ করেছেন তাঁর একটি পুরনো সিনেমার দৃশ্য নিয়ে বেশ কয়েকজন আপত্তিজনক মন্তব্য করেছেন। যা তার শালীনতা হরণ করেছে।

জানা গেছে স্বরার অভিযোগের উপর ভিত্তি করে দিল্লি পুলিশ ৩৪৫ ডি, আইপিসি ৫০৯ এবং ৬৭ আইটি অ্যাক্টের ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে কেস ফাইল করেছেন। ইতিমধ্যেই শুরু হয়েছে ঘটনার তদন্ত। জানা গেছে এই বিষয়ে খুব শীঘ্রই টুইটার কতৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করা হবে। এবং জানতে হবে ওই টুইটার অ্যাকাউন্ট গুলি কারা ব্যবহার করে থাকেন।

সম্প্রতি মাদককান্ডে শাহরুখ-পুত্র আরিয়ান খানের (Aryan Khan) গ্রেফতারি নিয়েও সুর চড়িয়েছিলেন স্বরা ভাস্কর। ইতিমধ্যেই ১৪ দিনের জেল হেফাজত হয়েছে আরিয়ানের। এই ঘটনার প্রতিবাদে সোশ্যাল মিডিয়ায় টুইট করে গর্জে উঠেছিলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর ।

খ্যাতনামা সঞ্চালক-অভিনেতা রণবিজয় সিংয়ের টুইট রিটুইট করে স্বরা লিখেছিলেন, ‘হ্যাঁ, মন্ত্রীর ছেলে, যে ইচ্ছাকৃতভাবে ৪ জনকে খুন করেছে,যার প্রমাণ ভিডিওতেও ধরা পড়েছে, সে বাড়িতে ঠান্ডা ঘরে বসে রয়েছে। আর শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গাঁজা সেবন করার জন্য জেল হেফাজত! সত্যিই এই নতুন ভারতে বোধহয় হত্যাকাণ্ডের চেয়েও ধূমপান করা অপেক্ষাকৃত গুরুতর অপরাধ!’

Related Articles

Back to top button