এবার বলিউডে শাহরুখ খানের অভিনয় নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন স্বরা ভাস্কর।

Last updated:

বলিউডের শাহরুখ ও কাজল অভিনীত বিখ্যাত ছবি “দিল ওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে (Dilwale Dulhania Le Jayenge) ছবির ২৫ বছরপূর্তি হল। কিন্তু করোনা মহামারী চলাকালীন এর জন্য তেমন করো বিশেষ অনুষ্ঠানিক মাতামাতি হয়নি। অনুষ্ঠানতো পরের কথা ২৫ বছর পুরোনো এই ছবিতে নাকি ছিল আপত্তিকর দৃশ্য যা  হয়েছে সমালোচনা।

বহু নেটিজেনদের মতে ২৫ বছর পুরোনো এই ছবিতে নাকি অনেকগুলিই আপত্তিকর মুহূর্ত রয়েছে। এই মন্তব্যকে সমর্থন করেছেন বলিউড অভিনেত্রী স্বারা ভাস্কর। নিজের সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী ডিডিএলজে ছবিতে থাকা শাহরুখ খানের বহু ভুলত্রূটি নিয়ে একটি পোস্ট করেছেন।

টুইটারে এক ব্যক্তি  ডিডিএলজের বিষয়ে কিছু প্রশ্ন করেছেন। সেখানে ওই ব্যক্তি বলেছেন, ডিডিএলজে ছবিতে শাহরুখের চরিত্রে অনেক দোষ আছে! ছবিতে একটি দৃশ্যে দেখা যায় রাজ নাকি সিমরনকে ধর্ষণ করেছে এরকম মিথ্যে কথা বলতে। এছাড়াও প্রকাশ্যে তার জামা ছিঁড়ে মজা করা হয়। জনসমক্ষে কি এই ভাবে কোনো মহিলার জামা টেনে ছিঁড়ে দেওয়া একটি ভালো দৃশ্য?

এখানেই শেষ হয়না, এরপর সিমরনকে সবার সামনে নাচতে বাধ্য করা হয়। তার গায়ে হাতে পিঠে বাজে ভাবে স্পর্শ করা হয়, এইরকম একজন বিরক্তিকর কোনো ব্যক্তির সাথে কেন একজন মেয়ে প্রেমে পড়বে! এই সমস্ত প্রশ করেন টুইটার পোস্টে এক নেটিজেন।

এই টুইটের উত্তরে স্বারা ভাস্কর নিজের মত প্রকাশ করেছেন। স্বারা ওই ব্যক্তির সাথে একমত হয়ে বলেছেন, আপনার কথা গুলি দুঃখজনক হলেও সত্যি। এটাই হল বলিউডের শক্তি, যেটা কারোর পিছু ধাওয়া করাকেও রোমান্টিক দৃশ্য হিসাবে দেখিয়ে দিতে পারে!আর আমরা সেগুলি দেখে প্রভাবিত হই। আসলে আমাদের নিজেদেরকে পাল্টানো উচিত ও শিক্ষা নেওয়া উচিত।