বিনোদনভাইরালসিনেমা

লিঙ্গপরিবর্তন করলেন সানি লিওনি ও কারিনা কাপুরের ফ্যাশন ডিজাইনার! দেখুন তাঁর নতুন রূপ

বলিউডের টপ শ্রেণীর নায়িকার মধ্যে রয়েছেন কারিনা কাপুর ও সানি লিওনি। দুজনেরই ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। বলিউডের নায়িকাদের সিনেমার পর্দার মত প্রতিদিনই দেখতে সুন্দর লাগে। আর এই সুন্দরতর জাদু যাতে রোজ হতে থাকে তার জন্য প্রত্যেকেরই রয়েছে একজন করে নিজস্ব ফ্যাশন ডিজাইনার। তবে, জানেন কি কারিনা কাপুর ও সানি লিওনির ফ্যাশন ডিজাইনার একই ব্যক্তি তিনি হলেন স্বপ্নিল শিন্দে (Swapnil Shinde)। আর দুই টপ শ্রেণীর নায়িকার ফ্যাশন ডিজাইনার হবার কারণে তিনি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

Swapnil Shinde স্বপ্নিল শিন্দে Saisha Shinde সাইশা শিন্দে

কিন্তু, সম্প্রতি স্বপ্নিল অন্য একটি কারণে সংবাদ মাধ্যমের শিরোনামে উঠে এসেছেন। আসলে স্বপ্নিল শিন্দে তার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন। আর এই পোস্ট দেখেই একেবারে অবাক করে দিয়েছেন সকলকে। স্বপ্নিল শিন্দে কে নাম ও চেহারার দিক থেকে পুরুষ বলেই মনে হত। কিন্তু এদিন তিনি তার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে লেখেন তিনি আসলে একজন ট্রান্সজেন্ডার। স্বপ্নিলের এই ঘোষণায় চমকে গিয়েছেন অনেকেই।

Swapnil Shinde স্বপ্নিল শিন্দে Saisha Shinde সাইশা শিন্দে

স্বপ্নিল শিন্দে তার পোস্ট লিখেছেন যে সর্বদায় নিজের আসল রূপে আস্তে চেয়েছেন। আর মেয়ে হবার জন্য তিনি নিজের শারীরিক পরিবর্তন করেছেন। এমনকি নিজের নাম পর্যন্ত বদলে ফেলেছেন। স্বপ্নিল শিন্দে  থেকে এখন তিনি সাইশা শিন্দে (Saisha Shinde)। শুধু তাই নয়, স্বপ্নিল বা এখনকার সাইশা নিজের নতুন রূপের একটি ছবিও শেয়ার করেছে। ছবিতে একেবারে মেয়ের মতোই মেকাপে দেখা যাচ্ছে সাইশাকে।

Swapnil Shinde স্বপ্নিল শিন্দে Saisha Shinde সাইশা শিন্দে

সাইশার মতে  ছোট থেকেই  স্কুল হোক বা কলেজ সর্বত্র তাকে অনেক সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়েছে কারণ তিনি বাকি ছেলেদের থেকে আলাদা ছিলেন। এর জন্য যে  আঘাত তাকে মানসিক ভাবে সহ্য করতে হয়েছে সেটা বলে বোঝানো সম্ভব নয়। তবে ২০ বছর বয়সে তিনি বুঝতে পারেন যে এভাবে আর নয়, নিজেকে গে হিসাবে মেনে নেন তিনি। তবে, বর্তমানে তিনি বুঝতে পেরেছেন তিনি গে নন। তিনি হলেন একজন ট্রান্সজেন্ডার মহিলা। আর নিজেকে পরিবর্তিত করতে পেরে তিনি খুব খুশি।

Related Articles

Back to top button