ছবিবিনোদনভাইরালসিরিয়াল

আবারো ফিরছেন নেগেটিভ চরিত্রে! বাংলার খলনায়িকা হিসাবেই দর্শকদের কাছে প্রিয় স্বাগতা মুখার্জী

বাংলা অভিনয় জগতে যেমন নায়ক নায়িকারা রয়েছে তেমনি রয়েছে এমন কিছু মুখ যাদের ছাড়া সিরিয়াল থেকে সিনেমা কোনোটাই জমত না। কারা সেই মুখ জানেন? তাঁরা হলেন খল চরিত্রের (Negative Character) অভিনেতা অভিনেত্রী। এবার আশা করি বুঝতেই পেরেছেন, খলনায়ক খলনায়িকাদের কথা বলছি। বাংলা সিরিয়ালের খলনায়িকার চরিত্রের একটি চেনা মুখ হল স্বাগতা মুখার্জী (Swagata Mukherjee)। একাধিক ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে কাজ করেছেন অভিনেত্রী।

দীর্ঘ ৩০ বছরেরও বেশি সময় ধরে অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন স্বাগতা। প্রতিবারেই নিজের অভিনয়ের দক্ষতা ফুটিয়ে তুলেছেন পর্দায়। তবে বেশিরভাগই অভিনেত্রীর দেখা মিলেছে নেগেটিভ চরিত্রে। পসিটিভ চরিত্র বা নায়িকা যেমন দরকার তেমনি একজন ভালো খলনায়িকাও অতন্ত্য প্রয়োজন সিরিয়ালের পরিপূর্ণতা আনতে। আর স্বাগতা মুখার্জী প্রতিবারেই নিজের অভিনয়ে সেই পুর্ণতা এনেছেন।

Swagata Mukherjee স্বাগতা মুখার্জী

সম্প্রতি জানা গিয়েছে আবারো একটি সিরিয়ালে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে। এবারেও যথারীতি নেগেটিভ চরিত্রেই দেখা যাবে অভিনেত্রীকে। কোন সিরিয়ালে দেখা যাবে স্বাগতাকে? তাহলে জানিয়ে রাখি ‘বিক্রম ও বেতাল (BIkram O Betal)’ সিরিয়ালে দেখা যাবে অভিনেত্রীকে। সেখানে কালরুদ্রাণী চরিত্রে অভিনয় করবেন স্বাগতা মুখার্জী। ইতিমধ্যেই শুটিংয়ের কাজও শুরু হয়ে গিয়েছে।

আগামী সিরিয়ালের খলনায়িকার রূপ কেমন হবে সেটা সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। ফেসবুকে নিজের কালরুদ্রাণী লুকের একাধিক ছবি ভক্তদের সাথে শেয়ার করে নিয়েছেন স্বাগতা। সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই সিরিয়ালে কালো আর লালে মাইল ভয়ংকর লুকেই দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

শুটিং শেষের পরে মন খারাপের কোথাও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে জানিয়েছেন অভিনেত্রী। তবে দর্শকদের জন্য রয়েছে ভালো খবর। স্বাগতাকে শুধুই বিক্রম বেতাল নয় আরো একটি সিরিয়ালে দেখা যাবে এবার থেকে। জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন সিরিয়াল সর্বজয়া (Sarbajaya)। সেই সিরিয়ালে অভিনয় করবেন স্বাগতা, তবে এখানেও সেই খল চরিত্রেই দেখা যাবে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button