গসিপবিনোদন

দুই সন্তানের মা হয়েও পাননি স্বামীর সুখ, ঋত্বিককে ডিভোর্স দিয়ে নতুন বিয়ে করছেন সুজান

বলিউডের অন্দরে কান পাতলেই বেশ অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, দ্বিতীয়বারের জন্য সাত পাক ঘুরতে চলেছেন বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন (Hrithik Roshan)। পাত্রী হলেন তাঁর প্রেমিকা সাবা আজাদ (Saba Azad)। তবে সেই বিষয়ে খুব বেশি আপডেট না পাওয়া গেলেও, এখন শোনা যাচ্ছে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ঋত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান (Sussanne Khan)।

হ্যাঁ, ঠিকই দেখছেন। ঋত্বিকের সঙ্গে বিয়ে ভাঙার পর ফের দ্বিতীয়বারের জন্য সাত পাক (Wedding) ঘুরতে চলেছেন সুজান। পাত্র হলেন তাঁর দীর্ঘ দিনের প্রেমিক আরসালান গোনি (Arslan Goni)। জানা গিয়েছেন, বেশ কয়েক বছর খুল্লম খুল্লা প্রেম করার পর এবার নিজেদের সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত বলিউডের এই তারকা জুটি।

Sussanne Khan and Arslan Goni

বি টাউনের যে সকল জুটিরা একেবারে খুল্লম খুল্লা প্রেম করেন, তাঁদের মধ্যে অবশ্যই একটি হল আরসালান এবং সুজানের জুটি। বহুদিনের সম্পর্ক তাঁদের। তাঁদের দু’জনের সামাজিক মাধ্যম খুললেও ‘লাভি ডাভি’ অনেক ছবি চোখে পড়ে।

জানিয়ে রাখা প্রয়োজন, ঋত্বিক এবং সুজানের বিবাহবিচ্ছেদ হয়ে গেলেও, তাঁদের মধ্যে এখনও কিন্তু সম্পর্ক দারুণ। একসঙ্গে দুই সন্তানের দেখভাল করেন তাঁরা। পাশাপাশি সাবা এবং আরসালানেরও তাঁদের পার্টনারের প্রাক্তন সঙ্গীর সঙ্গে সম্পর্ক বেশ ভালো। মাঝেমধ্যেই একসঙ্গে পার্টি করতে দেখা যায় তাঁদের। শোনা যাচ্ছে, সুজান এবং আরসালানের বিয়েতে উপস্থিত থাকবেন ঋত্বিক-সাবাও।

Sussanne Arslan Hrithik and Saba

সুজান এবং আরসালানের ঘনিষ্ঠ এক সূত্র তাঁদের বিয়ে প্রসঙ্গে বলেছেন, ‘সুজান এবং আরসালান খুবই পরিণত দু’জন মানুষ। ওঁরা জানে ওঁরা ওঁদের বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চায় আর বিয়ের পরিকল্পনা ওঁদের মাথায় রয়েছে। সুজান অবশ্য দ্বিতীয়বার বিয়ে নিয়ে একটু ভাবছে। তবে যদিও বা বিয়ে করে সেটা খুবই ঘরোয়াভাবে করবে ওঁরা। অনেক বড় করে কোনও সেলিব্রেশন হবে না। তবে এখনকার ট্রেন্ড হল ছিমছাম বিয়ে’।

তবে শুধুমাত্র সুজান এবং আরসালানেরই নয়, ঋত্বিক ও সাবার বিয়ে প্রসঙ্গেও জানিয়েছেন সংশ্লিষ্ট সূত্র। তিনি জানিয়েছেন, তাঁরা এখনও বিয়ের বিষয়ে ঠিক করতে পারেনি। তবে ঋত্বিক-সাবার বিয়ের জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতে হলেও, বি টাউনে শীঘ্রই শোনা যাবে সুজান-আরসালানের বিয়ের সানাই।

Related Articles

Back to top button