বিনোদনসিনেমা

জল্পনাই সত্যি হল! নতুন বছরের আগেই হাসিমুখে ব্রেক আপ সুস্মিতার, জানালেন বিস্তারিত

সম্পর্ক হোক কিংবা বিচ্ছেদ টিনসেল টাউনে কোনো খবরই চাপা থাকে না। তেমনই দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল বলিউডের সুন্দরী অভিনেত্রী সুস্মিতা সেনের (Sushmita Sen)সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর প্রেমিক রোহমান শলের(Rohman Shawl)। অবশেষে আজই ইনস্টাগ্রামে নিজের প্রাক্তন প্রেমিকের সাথে একটি ছবি দিয়ে দু্গ্গা দুগ্গা বলে তাকে বিদায় জানালেন বঙ্গ তনয়া।

উল্লেখ্য সূত্র মারফত আগেই জানা গিয়েছিল, আলাদা থাকছেন সুস্মিতা-রোহমান। আর এদিন তিন বছরের সম্পর্কে ইতি টেনে নিজের বিচ্ছেদের খবর জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানেই প্রাক্তন প্রেমিকের সাথে হাসিমুখে একটি ছবি দিয়ে এই সুন্দরী অভিনেত্রী জানিয়েছেন এখন আর তারা সম্পর্কে না থাকলেও একে অপরের ভালো বন্ধু হয়ে রয়েছেন।

Bollywood Couples in which wife are elder than husband Sushmita Sen Rohman Shawal

এদিন ইনস্টাগ্রামের ওই পোস্টে সুস্মিতা লিখেছেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু প্রেম রয়ে গিয়েছে।’ শেষে অনুরাগীদের ভালবাসা জানিয়ে হ্যাশট্যাগ দিয়ে ‘দুগ্গা দুগ্গা’ লিখেছেন এই বাঙালি অভিনেত্রী।

Sushmita Sen
উল্লেখ্য ২০১৮ সাল থেকেই নিজের থেকে ১৫ বছরের ছোট রোহমানের সাথে সম্পর্কে ছিলেন সুস্মিতা।কাশ্মীরের ছেলে রোহমান দেরাদুনে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনো করেন। এরপরেই আচমকা মডেলিং শুরু করেন তিনি। সেই সূত্রেই মুম্বাইতে এসে থাকতে থাকতে ইনস্টাগ্রামের মাধ্যমে সুস্মিতার সঙ্গে পরিচয় হয় তার।

ভার্চুয়াল মাধ্যমে রোহমানই প্রথম সুস্মিতার সাথে কথা বলেন। সেই থেকেই তাদের মধ্যে বন্ধুত্ব হয়। পরে একসময় সুস্মিতাও রোহমানের প্রেমে পড়ে যান। এরপর রোমান সুস্মিতার সাথে এসেই থাকতে শুরু করেন। ধীরে ধীরে তিনি সুস্মিতার পরিবারের সদস্য হয়ে ওঠেন। জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই ছোটখাটো বিষয় নিয়ে তিক্ততা বাড়ছিল তাদের। তবে শেষে সুস্মিতাই নাকি আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

Related Articles

Back to top button