গসিপবিনোদনসিনেমা

চেহারায় কি আসে যায়! হ্যান্ডসাম হিরো নয়, কোটিপতি ব্যবসায়ীই পছন্দ সুস্মিতা সহ এই ৫ অভিনেত্রীর

কথায় বলে প্রেম কখন আর কার সাথে হয় সেটা বলা মুশকিল। কখন যে কাকে ভালো লেগে যায় সেটা আগে থেকে বলা একপ্রকার অসম্ভব। তবে বিনোদন জগৎ অর্থাৎ বলিউড ইন্ডাস্ট্রিতে প্রেমের সম্পর্ক আজ ভেঙে তো কাল গড়ে।  প্রায় প্রতিদিনিই নতুন সম্পর্ক ভাঙা গড়ার খবর মেলে।  তবে কিছু সম্পর্কের খবর সত্যিই চমকে দেয়। এই যেমন সুস্মিতা সেন ও ললিত মোদীর সম্পর্ক (Sushmita Sen Lalit Modi Love) নেটিজেনদের রীতিমত চমকে রেখে দিয়েছে।

ভারতের প্রথম বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। নিজের সৌন্দর্যে বিশ্ব জয় করার পর বলিউডে পা রাখেন তিনি। একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন তিনি, এমনকি আজও তার সৌন্দর্য চোখে পড়ার মত। ‘আর্যা’ ওয়েব সিরিজে সুস্মিতার অভিনয় ব্যাপক প্রশংসিত হয়েছে। অভিনেত্রীর প্রেম নিয়ে নেটপাড়ায় বেশ চর্চা চলত, কারণ নিজের থেকে ১০ বছরের ছোট মডেলের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন তিনি।

Sushmita Sen Lalit Modi dating announces Lalit Kumar Modi himself

তবে বলিউড ইন্ডাস্ট্রীর কোনো হ্যান্ডসাম হিরোকেই পছন্দ নয় অভিনেত্রীর। বরং কোটিপতি ব্যবসায়ী ললিত কুমার মোদীর সাথেই প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। গতকাল ললিত মোদী নিজেই তাদের প্রেমের কথা ও শীঘ্রই বিয়ের কথা জানান। যা রীতিমত অবাক করে দিয়েছে সকলকে। তবে সুস্মিতা সেন এক নন, এর আগেও একাধিক অভিনেত্রী জীবনসঙ্গী হিসাবে কোটিপতি ব্যবসায়ীদের বেছে নিয়েছেন। চলুন দেখে নেওয়া যাক সেই অভিনেত্রী ও তাদের স্বামীদের।

শিল্পা শেট্টি (Shilpa Shetty) : শিল্পা শেট্টি নামটা সকলের কাছেই বেশ পরিচিত। নব্বইয়ের দশক থেকে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী। তবে আজও তাকে দেখে তাঁর বয়স আন্দাজ করতে পারা একপ্রকার অসম্ভব। অভিনেত্রী বলিউডের কোনো হিরো নয় বরং ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেছেন।

প্রীতি জিন্টা (Preity Zinta) : ‘ভীর জারা’ থেকে ‘কোই মিল গেয়া’ এরমত একাধিক সিনেমায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে ২০১৬ সালে মার্কিন ব্যবসায়ী জন গুডএনাফকে বিয়ে করে বিদেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। বর্তমানে সেখানে স্বামী ও সন্তানদের নিয়ে সংসার করছেন প্রীতি জিন্টা।

দিয়া মির্জা (Diya Mirza) : বি টাউনের অভিনেত্রী দিয়া মির্জা বেশ জনপ্রিয়। অভিনেত্রী প্রথমে সাহিল সংঘকে বিয়ে করেছিলেন। কিন্তু সেই বিয়ে টেকেনি, বিবাহ বিচ্ছেদ হয়ে যায় দুজনের। এরপর ২০২১ সালের ফেব্রুয়ারিতে মুম্বাইয়ের ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেন অভিনেত্রী।

মৌনী রায় (Mouni Roy) : বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম মৌনী রায়। নাগিন সিরিয়ালের দৌলতেই প্রথম ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। অভিনেত্রী দীর্ঘদিনের প্রেমিক তত ব্যবসায়ী সুরজ নাম্বিয়াকে বিয়ে করেছেন।

Sonam Kapoor Baby Shower Photos Viral on internet

সোনাম কাপুর (Sonam Kapoor) : বলিউড অভিনেত্রী সোনাম কাপুর। অনিল কাপুরের মেয়ে হিসাবেও অনেকেই চেনেন তাকে। ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীর ছবির সংখ্যা খুবই কম তবে জনপ্রিয়তা বেশ রয়েছে। অভিনেত্রী ব্যবসায়ী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন। আর খুব শীঘ্রই প্রথমবার মা হতে চলেছেন সোনাম কাপুর।

Related Articles

Back to top button