গসিপবিনোদনভিডিও

বলিউডের সুস্মিতা সেন কি তবে বিয়ে করতে চলেছেন রহমান শৌলকে! জল্পনা তুঙ্গে

বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। শোনা যায় সুস্মিতা সেন (Sushmita Sen) ও রহমান শৌল (Rohman Shawl) নাকি বলিউডের বেশ প্রিয় জুটি। দুজনকে অনেক সময়ই একসাথে বেশ রোমান্টিক মুহূর্তে দেখা গিয়েছে। এবার এই রখমই একটি মুষ্টি রোমান্টিক মুহূর্তে দুজনকে একসাথে দেখা গিয়েছে।

অভিনেত্রী সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। প্রায়শই নিজের ও নিজের মেয়েদের ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন অনুগামীদের সাথে। সুস্মিতা সেন নিজের শারীরিক ফিটনেস নিয়ে বেশ সচেতন। কিছুদিন যাবৎ রহমান শৌলকেও দেখা গেছে সুস্মিতা সেনের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা কিছু ভিডিওতে। সেখানে একসাথে শরীর চর্চা করতে দেখা গেছে সুস্মিতা ও রহমানের জুটিকে। এরপর এদিনের ভিডিওতে দুজনের কাছে আসার দৃশ্য আরো জল্পনা উস্কে দিলো সুস্মিতা সেন ও রহমান শৌলের সম্পর্কের।

আসলে সুস্মিতা সেন কোথাও যাবার উদ্দেশ্যে রওনা দিচ্ছিলেন তখনি ক্যামেরাবন্দি হয়েছে দুজনের একটি ভিডিও। যা দেখে সুস্মিতা সেনের অনুগামীদের মনে প্রশ্ন জেগে  উঠছে, তবে কি সুস্মিতা ও রহমানের এনগেজমেন্ট হয়ে গেছে ? শীঘ্রই কি তারা বিয়ে করতে চলেছেন? ভিডিওটিতে দেখা যাচ্ছে সুস্মিতা রহমানকে ছেড়ে যেতেই চাইছেন না বলতে গেলে। বার বার ফায়ার আস্তে চাইছিলেন রহমানের কাছে। ভিডিওতে রহমানকে চুমুও খেয়েছেন সুস্মিতা সেন। এর পর উপস্থিত রিপোর্টারদের জন্য পোজ দিয়েছেন সুস্মিতা সেন।

 

View this post on Instagram

 

Awwww❤?

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

শেষে যাবার আগে আরো একবার গলা জড়িয়ে ধরেন একে অপরের। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। আর এর পরেই প্রশ্ন উঠতে থাকে, তবে কি বাগদান হয়ে গেছে দুজনের ?

Related Articles

Back to top button