ছবিবিনোদনসিনেমা

৪০ পেরিয়েও সিঙ্গেল মিস ইউনিভার্স! ২ মেয়ের পর এক ছেলের মা হলেন সুস্মিতা সেন, নিজেই দিলেন সুখবর

বলিউড অভিনেত্রী তথা বঙ্গ তনয়া সুস্মিতা সেনকে (Sushmita Sen) নিয়ে বরাবরই ভক্তদের মধ্যে চর্চার শেষ নেই। সম্পর্ক হোক কিংবা ব্যাক্তিগত জীবন বরাবরই খোলামেলা আলোচনা করে শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। সুস্মিতার জীবনের একটাই মন্ত্র ‘নিজের শর্তে বাঁচা’। আর সেই কারণেই জীবনে একাধিকবার সাহসি সিদ্ধান্ত নিতে দুবার ভাবেননি অভিনেত্রী।

সবাইকে করে দিয়ে গত মাসেই বয়সে ছোটো প্রেমিক রোহমান শালের ( Rohman Shawl) সঙ্গে তিন বছরের প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন সুস্মিতা। রাখঢাক না করে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নিজেই সেকথা জানিয়ে সুস্মিতা লিখেছিলেন ‘বন্ধু হিসাবে শুরু করেছিলাম, বন্ধুত্বটা থাকবে’। সেই বিচ্ছেদের যন্ত্রণা ভুলে স্বমহিমায় ক্যামেরার সামনে ধরা ধরা দিয়েছেন বলি সুন্দরী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিকে কেন্দ্র করে শিরোনামে এসেছেন অভিনেত্রী। সেখানে দুই মেয়ে রেনে-আলিশা সহ আরও এক খুদে সদস্যের দেখা গিয়েছে অভিনেত্রী কে। উল্লেখ্য মাত্র ২৫ বছর বয়সে কন্যা সন্তান দত্তক নিয়ে সিঙ্গেল মাদার হিসাবে গোটা দেশে নজির গড়েছিলেন সুস্মিতা। আর এদিন দুই মেয়ের পাশে আরও খুদের সাথে সুস্মিতার ছবি দেখে জল্পনা তৈরি হয়েছে, এবার এক পুত্র সন্তান দত্তক নিয়েছেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ফটোতে সুস্মিতা কে কালো প্যান্ট ও টি-শার্ট পরে থাকতে দেখা গিয়েছে,সেই সাথে নজর কেড়েছে অভিনেত্রীর লাল রঙের শাল পরবার স্টাইল। জানা গেছে ওই খুদের নাম অ্যামাডিয়াস (Amadeus)। সে সুস্মিতার ধর্ম-পুত্র।আসলে ওই শিশুর মা শ্রীজয়া হলেন সুস্মিতার বান্ধবী।

আসলে ‘গডসন’(Godson)-এর ভাবনা পশ্চিমী সংস্কৃতিতে খুব প্রচলিত। তাই এদিন মাত্র তিনটি লাইন খরচ করে সমস্ত জল্পনায় জল ঢেলে দিলেন সুস্মিতা নিজেই। সুস্মিতা এদিন ইনস্টাগ্রামে ওই খুদের সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘আমার গডসন অ্যামাডিয়াস সঙ্গে একটু আলোচনা করছি ওকে নিয়ে সংবাদমাধ্যমে যে নিউজটা ভাইরাল হয়েছে সেই ব্যাপারে। ওর মুখের অভিব্যক্তি সবটা বলে দিচ্ছে। ছবিটা তুলেছে ওর মা শ্রীজয়া’।

Related Articles

Back to top button