বিনোদনসিরিয়াল

মন খারাপের দিন শেষ! ‘বৌমা একঘর’-এর পর আসছে সুস্মিতা দে-র নতুন সিরিয়াল, উচ্ছাসিত ভক্তরা 

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। অবসর সময়ে সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশী সকলেই। অবস্থাটা এমন এখন সিরিয়াল দেখা দর্শকদের রোজকারের অভ্যাসে পরিণত হয়েছে। পছন্দের সিরিয়াল না দেখা পর্যন্ত গোটা দিনটাই যেন অসম্পূর্ণ থেকে যায় সিরিয়ালপ্রেমী দর্শকদের। তাছাড়া দিনের পর দিন সিরিয়াল দেখতে দেখতে সিরিয়ালে চরিত্ররা কবে যেন দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে ওঠেন।

তাই সিরিয়াল শেষ হয়ে গেলেও সিরিয়ালের অভিনেতা অভিনেত্রীদের ভুলতে পারেন না সিরিয়ালপ্রেমী দর্শকরা। বাংলা টেলিভিশন জগতের অত্যন্ত জনপ্রিয় এমনই একজন  অভিনেত্রী হলেন সুস্মিতা দে (Sushmita Dey)। এক বছর আগেই জি বাংলার পর্দায় ‘অপরাজিতা অপু’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে হাতে খড়ি হয়েছিল তার।

নিজের অভিনয়গুণে অল্পদিনেই মন জয় করে নিয়েছিলেন দর্শকদের। হয়ে উঠেছিলেন দর্শকদের একেবারে ঘরের মেয়ে। এই সিরিয়াল শেষ হতে না হতেই অভিনেত্রীর হাতে সুযোগ চলে আসে স্টার জলসার আরও একটি জনপ্রিয় সিরিয়াল ‘বৌমা এক ঘর’-এ প্রধান চরিত্রে অভিনয় করার। কিন্তু ভালো গল্প, এবং  দুর্দান্ত কাস্টিং সত্ত্বেও সবাইকে অবাক করে দিয়ে মাত্র তিন মাসের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছিল এই সিরিয়াল।

যার ফলে ভীষণ মন খারাপ হয়ে গিয়েছিল এই সিরিয়ালের অসংখ্য অনুরাগীদের। তবে শুধু অনুরাগীদের বলা ভুল হবে অল্পদিনের মধ্যেই সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় অন্যান্য কলাকুশলীদের মত মন খারাপ হয়ে গিয়েছিল  সিরিয়ালের নায়িকা সুস্মিতা দেরও। তবে সকলের  মন খারাপের দিন শেষ।

এবার খুব তাড়াতাড়ি টেলিভিশনের পর্দায় আরও একটি নতুন ধারাবাহিকের (New Serial) হাত ধরে কামব্যাক (Comeback) করতে চলেছেন সকলের প্রিয় টিয়া অভিনেত্রী সুস্মিতা। যদিও এখনও পর্যন্ত নতুন সিরিয়াল নিয়ে মুখ খোলেননি সুস্মিতা। তবে সম্প্রতি অভিনেত্রীর একটি ফ্যান পেজের তরফে সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে পড়েছে অভিনেত্রী কামব্যাক করার খবর। টেলিপাড়ার জোর গুঞ্জন সাহানা দত্তের (Sahana Dutta) নতুন ধারাবাহিকে রাজদীপ গুপ্তর (Rajdeep Gupta) সঙ্গে জুটি বাঁধবেন সুস্মিতা।

Related Articles

Back to top button