বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

সিরিয়ালে নয় মহিষাসুরমর্দিনী সেজেই  মিঠাইকে টেক্কা দেবে টিয়া! তুমুল ভাইরাল ভিডিও 

অল্প দিনের মধ্যেই দর্শকমহলে বেশ জনপ্রিয়তা পেয়েছেন টেলি অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey)। জি বাংলার ‘অপরাজিতা অপু’ (Aparajita Apu) ছিল অভিনেত্রীর প্রথম সিরিয়াল। আর প্রথম সিরিয়াল থেকেই আকাশছোঁয়া জনপ্রিয়তা পেয়ে দর্শকদের একেবারে ঘরের মেয়ে হয়ে উঠেছেন অভিনেত্রী। তবে জি বাংলার প্রথম সিরিয়াল শেষ হওয়ার পরে কিন্তু আর বসে থাকতে হয়নি অভিনেত্রীকে।

প্রথম সিরিয়াল শেষ হওয়ার পরেই হাতে চলে আসে স্টার জলসার মতো প্রথম সারির চ্যানেলে ‘বৌমা একঘর’ (Bouma Ekghor) সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ। জি বাংলার অপু স্টার জলসার টিয়া হয়েও বেশ জনপ্রিয়তা পেয়েছিল দর্শকমহলে। কিন্তু মাত্র তিন মাসেই শেষ হয়ে যাচ্ছে এই সিরিয়াল। যা বাংলা টেলিভিশনের ইতিহাসে খুবই কম।

টি আর পি-র দৌড়ে ধাক্কা খেয়ে একেবারে শেষের পথে বৌমা একঘর। আগেই শেষ হয়েছে এই সিরিয়ালের শেষ পর্বের শুটিং। বৌমা এক ঘর শেষ হয়ে যাওয়ার খবর পেয়ে একেবারে মুষড়ে পড়েছিলেন টিয়া অভিনেত্রী সুস্মিতা। সম্প্রতি এপ্রসঙ্গে সংবাদমাধ্যমের মুখ খুলেছিলেন নায়িকা। মন খারাপের কথা বলতে গিয়ে নায়িকা বলেই ফেলেন কেন যে  দর্শকদের পছন্দ হলো না, তা বুঝতে পারছেন না তিনি নিজেও।

সিরিয়াল শুরু হলে স্বাভাবিকভাবেই তা নিয়ে অনেক আশা থাকে নির্মাতা থেকে শুরু করে কলাকুশলি সকলেরই। তাই বৌমা একঘর শেষ হয়ে যাওয়ার পরে মন খারাপ হয় সকলেরই। তবে তা নিয়ে কিন্তু বসে থাকেননি সকলের প্রিয় টিয়া অভিনেত্রী সুস্মিতা দে। তাই সিরিয়াল শেষ হয়ে যাওয়ায় আবার নতুন করে কাজ খুঁজতে শুরু করে দিয়েছেন তিনি। এরই মধ্যে ভাইরাল হয়েছে সুস্মিতার একটি নতুন ভিডিও।
সেই ভিডিওতে দেখা যাচ্ছে স্টার জলসায় মহিষাসুর মর্দিনী তে দুর্গা রূপে ফিরছেন সকলের প্রিয় অভিনেত্রী সুস্মিতা দে। ‘ভুবনমোহিনী দুর্গা’ স্টার জলসায় এই নামেই এবার মহালয়া দেখতে চলেছেন দর্শক। সম্প্রতি এমনই একটি ভিডিও হুহু করে ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।  সেই ভিডিওতেই পার্বতী রূপে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

যা দেখে মনে করা হচ্ছে এটাই হতে চলেছে এবারের মহালয়ায় (Mohaloya) স্টার জলসার দূর্গা হয়ে ফিরছেন সুস্মিতা। কিন্তু এটা আসলে তা নয়. ভিডিওটা পুরোপুরি ফ্যানমেড একটি ভিডিও। সম্পূর্ণটাই খুব সুন্দর করে এডিটিং করা। যা দেখে কেউ বুঝতেই পারবে না এটি আসল না নকল। তবে স্টার জলসায় দুর্গা কে হচ্ছেন এখনো পর্যন্ত তা জানা যায়নি। তবে জানা যাচ্ছে ইতিমধ্যেই মা দুর্গা হওয়ার প্রস্তাব পেয়েছেন মোহর অভিনেত্রী সোনামণি সাহা।

Related Articles

Back to top button