ভাই সুশান্তের ছোটবেলার এক বিরল ছবি শেয়ার করল বোন শ্বেতা সিং কীর্তি।


অভিনেতা  সুশান্ত সিং রাজপূত আমাদের ছেড়ে চলেগেছেন গত ১৪ই জুনে। তার এই অকাল মৃত্যুতে ব্যথিত গোটা পরিবার সহ তার অগণিত ভক্তরা। শুধু দেশেই না বিদেশেও সুশান্তের মৃত্যুকে নিয়ে শোকাহত বহু সুশান্তপ্রেমী। সুশান্ত আত্মহত্যার পর কেটে গিয়েছে ৩ মাস, চলছে তার মৃত্যু রহস্যের তদন্ত। বর্তমানে সুশান্তের পরিবার সুশান্তের সুবিচারের জন্য লড়াই চালিয়ে যাচ্ছে।

প্রয়াত এই অভিনেতা সুশান্ত সিং এর বোন শ্বেতা তার ভাইয়ের সুবিচারের জন্য লড়াই চালিয়ে যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতে ভাই সুশান্তের সুবিচারের প্রচারে সবার আগে আছেন তিনি। শ্বেতা তার ভাই এর স্মরণে ভাইয়ের কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে ভাইয়ের প্রতি ন্যায়বিচার চেয়েছেন। সেই ছবির মধ্যে একটি সুশান্তের একটি বিরল  ছবি রয়েছে যা রীতিমত হৃদয়বিদারক।

শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে ছোটবেলার সুশান্ত সিং রাজপুতকে। অভিনেতার ছোটবেলার সেই ছবিটিতে দেখা যাচ্ছে সুশান্তের জ্বলজ্বল করা দুটি চোখ। যা দেখে তার তার ভিতরের পবিত্রতা প্রকাশ পায় এমনটাই বলেছেন সুশান্তের বোন শ্বেতা। শ্বেতা লিখেছেন “সেই চোখের পলক, যা অভ্যন্তরীণ বিশুদ্ধতার প্রতিফলন করে “। শেয়ার করা মাত্রই মুহূর্তে ভাইরাল কখনো না দেখা সুশান্তের সেই ছবি। সাথে সুশান্তের জন্য ন্যায়বিচারের দাবিতে আবারো উত্তাল নেটদুনিয়া।

https://www.instagram.com/p/CFoEao3FiER/

শ্বেতার করা এই পোস্টে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে তার ভালোবাসার কথা জানিয়েছেন। পোস্টটিতে অঙ্কিতা একটি হার্ট এমজি দিয়েছেন।

প্রসঙ্গত, সুশান্ত মৃত্যু তদন্তে বলিউডের মাদককান্ড জড়িত হয়ে বর্তমানে ইডি,সিবিআই, ও এনসিবি একত্রে তদন্ত করছে। শনিবারই এবিষয়ে শ্রদ্ধা কাপুর,দীপিকা পাডুকোন  ও সারা আলি খান কে জিজ্ঞাসাবাদের জন্য ডাকে এনসিবি। যেখানে তাদের মোবাইল বাজেয়াপ্ত করা হয় তদন্তের স্বার্থে।


Like it? Share with your friends!

614
614 points