বিনোদন

নীরবে সুশান্তের স্মৃতির লালন করতে, অভিনেতার মৃত্যুবার্ষিকীতে একাই পাহাড়ে যাবেন তার দিদি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছর হতে চলল। এখনো সেই শোকের ক্ষত দগদগে। প্রথম থেকেই ভাইয়ের মৃত্যুর কারণ যাচাইয়ের দাবিতে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার ছিলেন সুশান্তের বোন শ্বেতা কীর্তি সিং, যদিও এখনও অভিনেতার পরিবার জানেন না কিকরে মারা গেলেন বলিউডের উঠতি তারকা!

আগামী ১৪ ই জুন, সেই সব হারানোর এক বছর। ঝলমলে ছটফটে ছেলেটার পৃথিবী ছেড়ে চলে যাওয়ার এক বছর। আর এই দিনটাতে এবার একাই কাটাতে চান বলেই জানিয়েছেন শ্বেতা। সুশান্তের স্মৃতি বুকে আঁকড়ে নিভৃতে পাহাড়ে গিয়ে একাই কাটাবেন তিনি, একথা বুদ্ধ পূর্ণিমার দিনেই জানিয়ে দেন শ্বেতা।

Sushant Singh Rajput Sweta SIngh Kirti সুশান্ত সিং রাজপুত শ্বেতা সিং কীর্তি

শ্বেতা পর্বতমালায় নির্জন পশ্চাদপসরণে যাওয়ার বিষয়ে প্রকাশ করেছিলেন যেখানে তার “ইন্টারনেট বা সেল পরিষেবা” ব্যবহারের সুযোগ নেই এবং তিনি কেবল তাঁর সাথে কাটানো মুহুর্তগুলিকে পুনরুত্থিত করতে চান। শ্বেতা লিখেছেন যে যদিও তার “দৈহিক দেহ এক বছর আগে চলে গেছে”, তবুও তার মূল্যবোধ ও উত্তরাধিকার এখনও সমৃদ্ধ।

 

প্রসঙ্গত, গত বছর ১৪ জুন মুম্বইয়ের (Mumbai) ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় উদ্ধার করা হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) দেহ৷ সুশান্তের মৃত্যু কীভাবে হল, তা নিয়ে এখনও বিস্তর জল্পনা রয়েছে৷ সুশান্ত আত্মহত্যা করেছেন না কেউ তাঁকে খুন করেছে, বিষয়টি নিয়ে তদন্ত অব্যাহত৷

Related Articles

Back to top button