ছবিবিনোদনভাইরাল

ভাই সুশান্তের সোশ্যাল মিডিয়াতে করা শেষ পোস্টের ছবি শেয়ার করে কি বললেন দিদি শ্বেতা সিং কীর্তি

গত বছর জুন মাসে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তার মৃত্যুর পর থেকেই ভক্তরা তার মৃত্যুর সঠিক তদন্ত যে সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছিলেন। এমনকি সুশান্ত মারা যাওয়ার পর ১০ মাস কেটে গেলেও এখনো দর্শকদের মনে বেঁচে রয়েছেন তিনি। সুশান্তের জন্য সুবিচারের দাবিতে সরব হয়েছিলেন সুশান্তের পরিবার ও তার দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)।

শ্বেতা মাঝেমধ্যেই ভাই সুশান্তের নানান ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেন। সম্প্রতি শ্বেতা সোশ্যাল মিডিয়াতে ভাই সুশান্তের একটি ছবি শেয়ার করে আবারো তাকে মনে করেছেন। আসলে যে ছবিটি শ্বেতা শেয়ার করেছেন সেটি হল তার ভাই সুশান্তের শেষ পোস্ট।

Sushant Singh Rajput Sweta SIngh Kirti সুশান্ত সিং রাজপুত শ্বেতা সিং কীর্তি

নিজের শেষ পোস্টে সুসান নিজের মায়ের একটি ছবি শেয়ার করেছিলেন। সেই পোস্ট এরই একটি ছবি শেয়ার করে শ্বেতা লিখেছেন, ‘ এটা মনে পড়লে খুবই কষ্ট হয় আর কখনো দেখতে পাবো না তোমাকে। তোমাকে হারানোর যন্ত্রণা আমাদের ভেতর থেকে টুকরো টুকরো করে দিয়েছে। তোমার ছোট ছোট স্মৃতি গুলো কি জোড়ার চেষ্টা করলেও বুঝতে পারি যে তোমায় ছাড়া এটা অসম্ভব।

দিদি শ্বেতার শেয়ার করে এই ছবিটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অল্প সময়ের মধ্যেই লক্ষাধিক মানুষের নজরে এসেছে এই পোস্টটি। আরো অসংখ্য মানুষ নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন পোস্টটিতে।

Sushant Singh Rajput Last Post

তবে সত্যিই একটা আশ্চর্য বিষয় কি জানেন! সুশান্তের করা শেষ পোষ্ট টি আজও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল কারণ আপনি যখনই সেই পোষ্টটি খুলুন না কেন দেখতে পাবেন হয়তো কিছুক্ষণ আগেই সেই পোস্টে কমেন্ট করেছেন কোন এক নেটিজেন।

Related Articles

Back to top button