বিনোদন

একমাসের নিভৃতবাস থেকে ফিরলেন সুশান্ত সিং রাজপুতের বোন, শেয়ার করলেন অভিজ্ঞতা

বলিউডের (Bollywood) তরতাজা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) রহস্যমৃত্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ একটা বছর। এই সময়ে কেমন অবস্থায় আছেন সুশান্তের পরিবার-পরিজনরা? সুশান্তের বোন শোয়েতা সিং কীর্তি (Shweta Singh Kirti) পাহাড়ের কোলে দীর্ঘ একমাসব্যাপী নিভৃতবাস কাটিয়ে ফিরেছেন সম্প্রতি। প্রায় গোটা জুন মাসে জুড়েই একা কাটিয়েছেন শোয়েতা। ট্যুইটারে (Twitter) পাহাড় ভ্রমণের অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করেছেন সুশান্তের বোন।

একটি ভিডিয়ো পোস্ট করে পাহাড়ের কোলে নিজের ছোট্ট কেবিনটিকে দেখিয়েছেন শোয়েতা। ওই কেবিনেই ছিল তাঁর বেডরুম, প্রার্থনা করার স্থান, চানঘর ও রান্নাঘর। এহেন অভূতপূর্ব পরিবেশে কিভাবে ধ্যানমগ্ন হয়ে নিজের মনকে শান্ত করতেন শোয়েতা, তা তিনি জানিয়েছেন ভিডিয়োতেই। ধ্যানের মধ্য দিয়ে মৃত ভাইয়ের সঙ্গে কাটানো জীবনের প্রত্যেক মুহূর্তকর পুনরায় জীবিত করেছেন শোয়েতা।

Sushant Singh Rajput Sweta SIngh Kirti সুশান্ত সিং রাজপুত শ্বেতা সিং কীর্তি

“এরকম পরাবাস্তব অভিজ্ঞতাকে লিপিবদ্ধ করা খুব একটা সহজ নয়। তবুও এই ভিডিয়ো আমার গত একমাসের একলা জীবনকে কিছুটা হলেও তুলে ধরবে”, জানিয়েছেন শোয়েতা। পাহাড়ে নিভৃতবাসে যাওয়ার আগে #ForeverSushant হ্যাশট্যাগ (Hashtag) ব্যবহার করে কীর্তি লেখেন, “ভাইয়ের এক বছরের মৃত্যুবার্ষিকীতে ওকে নতুন করে পেতে চাই। আর এই কাজে আমার নিজের মনকে একাত্ম করাটা জরুরি। তাই নিভৃতবাসে ইন্টারনেট, ফোন সবকিছু থেকেই ছুটি নিতে চলেছি আমি।”

 

স্বভাবতই শোয়েতার এহেন অভিজ্ঞতা হাসি ফুটিয়েছে সুশান্ত-ভক্তকুলের মুখে। কঠিন পরিস্থিতিকে জয় করার মনোবল কিভাবে অর্জন করতে হবে, সে শিক্ষা পেয়ে খুশি নেটিজেনরা। অনেকেই শোয়েতাকে এই কারণে সোশ্যাল মঞ্চে ধন্যবাদও জানিয়েছেন।

Related Articles

Back to top button