খবরগসিপবিনোদন

আত্মহত্যা নয় হত্যা! শ্বাসরোধ করে হত্যা করা হয়েছিল সুশান্তকে, দাবি আইনজীবী বিকাশ সিং-য়ের

থমথমে বলিউড পাড়ায় এখন একটাই গুঞ্জন সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন! ইতিমধ্যেই সুশান্তের ফরেনসিক পরীক্ষা করতে গিয়ে তৈরি হয়েছে বেশ কিছু ধোঁয়াশা, এখন অপেক্ষা চূড়ান্ত রিপোর্টের। এমতাবস্থায়, সুশান্তের আইনজীবীর বিকাশ সিংয়ের অভিযোগ এটি আত্মহত্যা নয়, শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে তাকে। জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই।

বিকাশ সিং তার টুইটার অ্যাকাউন্টে লেখেন, ডিপ্রেশন বাড়ছে এই বিষয়টি নিয়ে কাটাছেঁড়া করতে গিয়ে সিবিআই এই মৃত্যু আত্মহত্যা না খুন সেই তদন্তে দেরি করছে। যদিও এই অ্যাকাউন্টের সত্যতা কতটা তা নিয়ে রয়েছে প্রশ্ন,কিন্তু জানা গিয়েছে সুশান্তের পরিবার নিয়মিত এই অ্যাকাউন্টটি ফলো করেন।

বিকাশ সিং-য়ের অভিযোগ, “এটি আত্মহত্যা নয়, হত্যা। ” তিনি জানান সুশান্ত সিং রাজপুতের মরদেহের একটি ছবি অনেক আগেই তিনি AIIMS এর চিকিৎসকদের দেখিয়েছিলেন, যা দেখে এইমসএর চিকিৎসক বলেছিলেন এটি ২০০ শতাংশ শ্বাসরোধ করে হত্যা করা হয়েছিল, আত্মহত্যা নয়।” যদিও এইমস-এর চিকিৎসক বিকাশ সিং-য়ের সাথে আদৌ কথা বলেছিলেন কিনা সেই বিষয়ে কোনোও প্রামাণ্য তথ্য নেই।

প্রসঙ্গত, ১৪ জুন সুশান্তের বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। ২৫ জুলাই বিহারের রাজীব নগর পুলিশ থানায় রিয়া ও তাঁর পরিবারে বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, প্রয়তাের সঙ্গে আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন কেকে সিং। সেই এফআইআরের ভিত্তিতেই রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে সিবিআই। ইতিমধ্যেই, সুশান্ত মামলার মাদক-যোগে নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর সহ তাবড়-তাবড় অভিনেত্রীদের।

Related Articles

Back to top button