বিনোদনভাইরালভিডিও

সুশান্তের জন্মদিনে শোকের ছায়া! রোলার কোস্টার রাইডে হাসিখুশি অভিনেতার ভিডিও ভাইরাল

বলিউডের ‘চকলেট বয়’ সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) পৃথিবী ছেড়ে চলে গেছেন তাও প্রায় ৭ মাস হতে চলল। আজ অভিনেতা বেঁচে থাকলে ৩৫ এ পা দিতেন সুশান্ত। কিন্তু জন্মদিনের কেকের উপরের মোমবাতি নেভানোর আগেই, এ বছর তার ছবির সামনে জ্বলছে শয়ে শয়ে মোমবাতি।

তাঁর মৃত্যুর পর থেকেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-এর তদন্তে জালে পড়েছে একের পর এক রাঘব বোয়াল। সম্প্রতি সিবিআই অভিনেতার মৃত্যুরহস্য ফাঁসের দায়িত্ব নেওয়ার পর থেকেই নিশ্চিন্ত হয়েছে ফ্যানমহল। এখন দেখার জল কোনদিকে গড়ায়।

এনসিবির তদন্ত হোক বা কঙ্গনা রানাওয়াতে ট্যুইট, বারংবার নানা মোড়ে জলঘোলা বেড়েছে অভিনেতার মৃত্যুকাণ্ডে। ফ্যানদের প্রতিবাদে সরগরম হয়েছে ফেসবুক থেকে ইনস্টাগ্রাম। যদিও সুশান্তের মৃত্যুর পর থেকেই অভিনেতার নানান ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চলেছে তাঁর ফ্যানেরা। নেটিজেনদের মনে একইভাবে সুশান্তকে জিইয়ে রাখতে বদ্ধপরিকর ফ্যানেরা।

সম্প্রতি ‘ভাইরালভায়ানি’ নামক ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে একটি পুরোনো ভিডিও পোস্ট করা হয়েছে যেখানে সুশান্তকে রোলারকোস্টারে চাপতে দেখা যায়। ভিডিওতে স্বভাবসিদ্ধ ভঙ্গিমাতেই মজা করতে দেখা যায় অভিনেতাকে। ভিডিওর শুরুতে নিজের চুল ঠিক করতে করতে চিরাচরিত হাসি ফুটে ওঠে অভিনেতার মুখে, আর তাতেই নেটিজেনরা আহ্লাদিত হয়ে উঠেছেন। প্রয়াত অভিনেতাকে কমেন্টবক্সেই ভালোবাসা পাঠিয়েছেন তাঁর মহিলা অনুগামীরা।

যদিও কমেন্টবক্সে জলঘোলা হয়েছে অনেককিছু নিয়েই। প্রাণোচ্ছল সুশান্তের ভিডিও দেখে অনেকেই প্রশ্ন করেছেন যে একই মানুষ কিকরে ডিপ্রেসনের শিকার হতে পারেন! রিয়া চক্রবর্তী এর আগে জানিয়েছিলেন যে বিমানে চড়তে ভয় পেতেন সুশান্ত, সেই সুশান্তই যখন রোলারকোস্টারে চাপেন, স্বাভাবিকভাবেই রিয়ার বক্তব্য ঘিরে প্রশ্ন জাগে ভক্তকূলের মনে!

Related Articles

Back to top button