বিনোদন

গুরুতর হৃদরোগ নিয়ে হাসপাতালে ভর্তি প্রয়াত সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং!

প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যুর প্রায় ৬ মাস কেটে গেলেও, এখনও তার মৃত্যু রহস্যের কোনোও কিনারা হয়নি। এখন এই তদন্তের দায়ভার সামলাচ্ছে সিবিআই (CBI)। অন্যদিকে, ছেলে সুশান্তের মৃত্যুর পর থেকে কার্যত ভেঙে পড়েছিলেন অভিনেতার বাবা কেকে সিং (k k singh)।

সম্প্রতি ইন্টারনেটে চলে ফিরে বেড়াচ্ছে প্রয়াত অভিনেতার বাবা কেকে সিংয়ের একটি ছবি। সূত্রের খবর, হৃদয়জনিত সমস্যার কারণে ফরিদাবাদের এশিয়ান হাসপাতালে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালের বেডে শুয়ে থাকা কেকে সিং, এবং তারপাশে দাঁড়িয়ে রয়েছেন তার দুই মেয়ে প্রিয়াঙ্কা এবং মিতু সিং।

যদিও ছবিতে অভিনেতার বাবাকে বেশ সুস্থই দেখাচ্ছে। সবেমাত্র চিকিৎসা শেষ হয়েছে তার। এই ছবি প্রকাশ্যে আসতেই সুশান্ত অনুরাগীরা তার আরোগ্য কামনা করা শুরু করেন। একজন লিখেছেন,” আপনার পরিবারের হাসি মুখ দেখে ভালো লাগছে”। আবার একজন লিখেছেন, “স্যার জলদি সুস্থ হয়ে উঠুন। আপনার অনেক লড়াই বাকি”।

অন্যদিকে সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি, যিনি তার ছোট ভাইর মৃত্যুর পর থেকেই ন্যায়বিচারের জন্য সরব হয়েছিলেন, সম্প্রতি তিনি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখণ্ডে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিছুদিন আগে শ্বেতা একটি মোমবাতির ছবি শেয়ার করে লিখেছিলেন, “আমি পুরো সত্যটি না জানা পর্যন্ত ন্যায়বিচারের পক্ষে লড়াইয়ের প্রতিশ্রুতি দিচ্ছি। ঈশ্বর আমাদের আমাদের পথ দেখান।

Related Articles

Back to top button