খবরবিনোদনসিনেমা

ফিরে এলেন সুশান্ত সিং রাজপুত! সোশ্যাল মিডিয়ায় ছবি পাল্টাতেই চাঞ্চল্য নেটপাড়ায়

সুশান্ত সিং রাজপূত (Sushant Singh Rajput) নামটা বর্তমানে ভারত থেকে শুরু করে গোটা বিশ্বে পরিচিত। গত বছরের ১৪ই জুন সকলকে কাঁদিয়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন অভিনেতা। তার আকস্মিক মৃত‍্যুর পর থেকে কেটে গিয়েছে গোটা একটা  বছরের বেশি সময়। কিন্তু এখনো পর্যন্ত জানা যায়নি সুশান্তের রহস‍্য মৃত‍্যুর আসল কারণ। আত্মহত্যা নাকি খুন এই নিয়ে এখনো চলছে তদন্ত।

সুশান্তের মৃত্যুর যাতে সঠিক তদন্ত হয় তার জন্য দেশ থেকে শুরু করে বিদেশের মানুষেরা আন্দোলন করেছিলেন। জাস্টিস ফর সুশান্ত নামে হ্যাশট্যাগ প্রায় সর্বদাই সোশ্যাল মিডিয়াতে থাকত ট্রেন্ডিংয়ে। এভাবে দেখতে দেখতে কেটে গিয়েছে একবছরেরও বেশি সময়। ধীরে ধীরে জাস্টিস ফর সুশান্তের চাহিদাও কমে গিয়েছে অনেকটাই। তবে মানুষের মনে কিন্তু আজও সুশান্তের প্রতি ভালোবাসা একই রয়ে গিয়েছে।

Sushant Singh Rajput সুশান্ত সিং রাজপুত

সুশান্তের ছবি থেকে শুরু করে ভিডিও আজ সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়ায়। আর সম্প্রতি এক ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে সোশ্যাল মিডিয়াতে। যাকে  বলে একেবারে অলৌকিক ঘটনা। একবছরের বেশি সময় আগে প্রয়াত সুশান্তের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবি পাল্টেছে সম্প্রতি। মাত্র দুদিন আগেই বদলেছে প্রোফাইল পিকচার।

তাহলে কি সুশান্ত ফিরে এল? এ কি করে সম্ভব! মৃত মানুষেরা কিভাবে ফিরে আসতে পারে নাকি!  এমন হাজারো প্রশ্ন জগতে শুরু করে নেটিজেনদের মনে। মুহূর্তের মধ্যেই সুশান্তের প্রোফাইল পিকচার বদলের ছবি ছড়িয়ে পরে আগুনের মত। হটাৎ করে এমন ছবি বদল হতে দেখে হাজারো মানুষের কমেন্ট শুরু হয়ে গিয়েছে ছবিতে।

কেউ মজা করে বলছেন নেতাজির মত গা ঢাকা দিয়েছিলেন সুশান্ত। আবার কারোর মতে এটা মিরাকেল হয়েছে। যদিও আসল সত্যটা কিন্তু একেবারেইআলাদা। সুশান্তের অফিসিয়াল ফেসবুক পেজটির অ্যাকসেস রয়েছে তার পি আর টিমের কিছু সদস্যের কাছে। তারাই প্রোফাইল পিকচার বদল করেছেন। আসল সত্যি জানতে পেরে নেটিজেনদের একাংশ ক্ষোভ প্রকাশ করেছেন।

Related Articles

Back to top button