বিনোদন

সুশান্ত চলে গেছে ৭ মাস হতে চলল! খোশমেজাজে ফুল কিনতে বেরিয়েছেন রিয়া চক্রবর্তী

বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর মৃত্যুর প্রায় ৬ মাস কেটে গেলেও আজও তার মৃত্যু রহস্যের কিনারা হয়নি। আজও তার ভক্তরা তাদের প্রিয় শিল্পীকে ভুলতে পারেননি। অভিনেতার মৃত্যুর বিচারের দাবিতে আজও অনড় সুশান্ত অনুরাগীরা।সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পরেই প্রয়াত অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) নিয়ে চলে যথেচ্ছ টানাপোড়েন এবং বিতর্ক।

১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্তের দেহ। এরপরেই ২৫ জুলাই বিহারের রাজীব নগর থানায় রিয়া ও তাঁর পরিবারে বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, প্রয়াতের সঙ্গে আর্থিক প্রতারণা সহ একাধিক অভিযোগ এনে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

এই কদিনে অসংখ্য ঝড় বয়ে গিয়েছে রিয়ার উপর দিয়ে। মাদক মামলায় (Drug case) জড়িত থাকার অভিযোগে সেপ্টেম্বরে গ্রেপ্তার হয়েছিলেন রিয়া।প্রায় একমাস বাইকুল্লা জেলে থাকার পর অবশেষে জামিন পান রিয়া।

তারপর থেকেই লাগাতার খবরের শিরোনামে উঠে এসেছে রিয়া চক্রবর্তীর নাম। অভিনেত্রীর বন্ধুরা জানিয়েছিলেন মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছেন রিয়া চক্রবর্তী। অবশেষে এদিন হাসি খুশি ফুরফুরে মেজাজে দেখা গেল রিয়াকে।

Rhea Chakraborty রিয়া চক্রবর্তী

ফুলের দোকানে দেখা মিলল রিয়ার। ছাই রঙা সোয়েটার আর ট্রাউজার পরে মুখে মাস্ক এঁটে ফুল কিনতে বেরিয়েছিলেন রিয়া। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ল সেই ছবিই। যদিও প্রশ্ন এখন একটাই সুশান্ত তো নেই, তবে কার জন্য এমন রঙিন ফুল কিনছেন রিয়া? যদিও এ ব্যাপারে অভিনেত্রী কোনোও উত্তরই দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

Related Articles

Back to top button