বিনোদনভাইরালভিডিও

সুশান্ত নেই ৭মাস কেটে গেল! অভিনেতার দুর্দান্ত নাচের ভিডিও চোখে জল এনে দিল নেটিজেনদের

বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর মৃত্যুর প্রায় ৭ মাস কেটে গেলেও আজও তার মৃত্যু রহস্যের কিনারা হয়নি। আজও তার ভক্তরা তাদের প্রিয় শিল্পীকে ভুলতে পারেননি। অভিনেতার মৃত্যুর বিচারের দাবিতে আজও অনড় সুশান্ত অনুরাগীরা।

SuShant Singh Rajput

কিন্তু যত দিন যাচ্ছে ততই যেন সব স্বাভাবিক হয়ে যাচ্ছে, ধামাচাপা পড়ে যাচ্ছে সুশান্তের মৃত্যু কাহিনি। দুচোখ ভরা স্বপ্ন ছিল ছেলেটার। প্লেন চালাতে শেখা,মহাকাশের জটিল ধাঁধার উত্তর খুঁজে বের করে বাচ্চাদের তা জানানো, টেনিস খেলা, বাঁহাতে ক্রিকেট ম্যাচ খেলা এমন আরও ৫০ টা স্বপ্নের কথা নিজেই লিখে গিয়েছিলেন সুশান্ত। কিন্তু সেসব স্বপ্ন পূরণের আগেই চলে গিয়েছেন অভিনেতা।

sushant singh rajput

আজও মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হয়ে যায় প্রয়াত অভিনেতার হেসে খেলে ‘বাঁচার’ বিভিন্ন মুহূর্ত। কখনোও তিনি নাচছেন, কখনো গাইছেব, কখনো বা জমিয়ে আড্ডা দিচ্ছেন। আজ এই মুহূর্ত গুলো ছাড়া সুশান্ত ভক্তদের কাছে কিছুই পড়ে নেই আর। সম্প্রতি হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সুশান্তের নাচের ভিডিও।

sushant singh rajput

ভিডিওতে দেখা যাচ্ছে ‘ম্যা তেরা বয়ফ্রেন্ড গানে’ নাচ প্র‍্যাকটিস করছেন সুশান্ত। পাশে অভিনেতাকে সঙ্গ দিচ্ছেন তারই কোরিওগ্রাফার। দুর্দান্ত এই নাচ সুশান্ত বেঁচে থাকতে ঠিক যতটা প্রশংসা কুড়িয়েছিল, আজ সুশান্ত চলে যাওয়ার পর এই ভিডিও দেখে কার্যত কান্নায় ভেঙে পড়েছে নেটজনতা।

Related Articles

Back to top button