খবরবিনোদন

শেষ লাইভ যেন আস্ত সুইসাইড নোট! আত্মঘাতী সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহার

বলিউড (Bollywood) অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এর মৃত্যুর প্রায় ৮ মাস কেটে গেলেও আজও তার মৃত্যু রহস্যের কিনারা হয়নি। সেই ঘা শুকোতে না শুকোতেই আত্মঘাতী হলেন সুশান্তের সহ-অভিনেতা। সুশান্তের সঙ্গেই ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ নাহার। সোমবার রাতে আত্মহত্যা করেন বলিউড অভিনেতা। মুম্বইয়ের গোরেগাঁও এলাকায় নিজের বাড়ি থেকেই উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ।

এছাড়াও অক্ষয় কুমারের সঙ্গে ‘কেসরি’ ছবিতেও অভিনয় করেছিলেন সন্দীপ। এদিন রাতে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করার পরেই শীঘ্রই তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে, কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পরেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ইতিমধ্যেই তদন্তে নেমেছে মুম্বই পুলিশ।

মৃত্যুর কিছুক্ষণ আগেই একটি ফেসবুক লাইভ করেছিলেন অভিনেতা, আর সেই লাইভটিই যেন আস্ত একটি সুইসাইড নোট। এই লাইভে তিনি নিজের মানসিক অবসাদ, পেশাগত সমস্যা, পারিবারিক জটিলতা সমস্ত বিষয়েই কথা বলেছিলেন। লাইভে অভিনেতা আরও বলেছিলেন, “আর বেঁচে থাকতে ইচ্ছে করছে না। জীবনে অনেক সুখ-দুঃখ দেখেছি। সবরকম সমস্যার সম্মুখীন হয়েও ঠিক থেকেছি। কিন্তু আজ যে ট্রমার মধ্যে দিয়ে যেতে হচ্ছে আমাকে, তা আর সহ্য করার নয়! আমার স্ত্রী কাঞ্চনা শর্মা এবং তাঁর মা বিনু শর্মা না আমাকে বোঝেন, না বোঝার চেষ্টা করেছেন কখনও। আমার স্ত্রীয়ের কোনও দোষ নেই এতে। ওর স্বভাবই এরকম। …. আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নন। আর আমার মৃত্যুর পর কেউ যেন কাঞ্চনকে দোষারোপও না করেন। শুধু ওঁকে মানসিক চিকিৎসা করাবেন।…”

Related Articles

Back to top button