অভিনয় ছাড়াও অনেক প্রতিভার অধিকারী ছিলেন সুশান্ত, আরও এক প্রতিভার ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়


সুশান্ত সিং রাজপূত, তরুণ এই বলিউড অভিনেতাকে ১৪ই জুন নিজের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়। এর পর থেকেই গোটা দেশে তার মৃত্যু যে আত্মহত্যা নয় তার মৃত্যুর যথাযথ তদন্ত হওয়া উচিত এই প্রসঙ্গে সব স্তরের মানুষ সহ বহু বলিউড তারকারা প্রতিবাদ করেন। শুরু হয় তার মৃত্যুর তদন্ত। তবে,প্রায় অভিনেতা সুশান্ত যে শুধু অভিনয়েই ভালো ছিলেন তা কিন্তু নয়। আগেই জানা গিয়েছে সুশান্ত খুব ভালো ছাত্র ছিলেন। বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন সুশান্ত, অভিনয়ের সাথে বেশ ভালো ছিলেন খেলাধুলাতেও।

সম্প্রতি অভিনেতার একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে সুশান্তকে বল করতে দেখা গেছে। ভিডিওতে সুশান্তকে ডান হাতের সাথে বাম হাতেও বেশ দক্ষতার সাথে বল করতে দেখা যাচ্ছে। জানা যায় সুশান্ত নাকি অলরাউন্ডার ছিলেন,ক্রিকেটে যথেষ্ট ভালো খেলতেন তিনি।  আগেই বলেছি, সুশান্ত একজন ভালো ছাত্র ছিলেন, মহাকাশের বিভিন্ন বিষয়ে পড়তে ও জানতে তার আগ্রহ ছিল প্রচুর। অত্যন্ত মেধাবী সুশান্ত কোডিং ও লিখতেন। পড়াশোনার পাশাপাশি খেলাধুলাতেও দক্ষ হবার দরুন “ধোনি দ্য আনটোল্ড স্টোরি” সিনেমাতে ধোনির চরিত্রে অভিনয় করতে বেশ সুবিধা হয় সুশান্তের। ধোনির “হেলিকাপ্টার শট” আয়ত্তে করেছিলেন সুশান্ত সিনেমাতে। দেখুন সেই ভাইরাল ভিডিওঃ

বহুমুখী প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুতে গোটা দেশ শোকাহত। অন্যদিকে তার মৃত্যুর তদন্ত যেন শেষ হবার নাম তো নেই, উল্টে যত দিন যাচ্ছে ততই আরো জটিল হচ্ছে রহস্য। AIIMS এর শেষ রিপোর্ট অনুযায়ী আত্মহত্যা করেই মারা গিয়েছেন সুশান্ত। অথচ এই AIIMS এর ডঃ সুধীর গুপ্তাই বলেছিলেন সুশান্তকে দেখে তিনি নিশ্চিত এটা খুন। তাহলে কেন হটাৎ পাল্টে গেল মন্তব্য। এই নিয়ে নতুন করে শুরু হয়েছে চাঞ্চল্য।


Like it? Share with your friends!

686
686 points