একটি ছবির জন্য ১২ কোটি চান সুশান্ত! NCB- র জেরার মুখে পড়ে নয়া তথ্য ফাঁস করল জয়া সাহা


ফের সুশান্ত মামলায় নয়া মোড়! গত কতেকদিনে সুশান্ত কান্ডে উঠে এসেছে বেশ কয়েকজন তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীর নাম।পাশাপাশি, মাদক সংক্রান্ত বিষয়ে রিয়ার চ্যাট এর সূত্র ধরে ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে গেছে এনসিবি। তাঁকে জেরার মাধ‍্যমেই মাদক যোগে প্রকাশ্যে আসে KWAN এজেন্সির নাম।এবার NCB-র লাগাতার প্রশ্নবানে সুশান্ত সম্পর্কে আরও কিছু তথ্য সামনে আনেন জয়া।

২০১৬ সাল থেকে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কাজ করছেন KWAN ট্যালেন্ট এজেন্সির ম্যানেজার জয়া সাহা। জয়া জানান সুশান্তকে বেশ কিছু ছবি তিনিই এনে দেন। সুশান্তকে কেদারনাথ, সোনচিড়িয়া ও ছিছোঁড়ের মত ছবি জয়াই এনে দিয়েছিলেন বলে দাবি তার। সূত্রের খবর, ছিছোঁড়ের জন‍্য ৫ কোটি, সোন চিড়িয়ার জন‍্য ৫ কোটি ও দিল বেচারার জন‍্য সাড়ে তিন কোটি এবং কেদারনাথের জন‍্য ৬ কোটি টাকা পারিশ্রমিক পান সুশান্ত।

জয়া জানান, সুশান্তকে বেশ কিছু ইভেন্ট, ব্র‍্যান্ডও পাইয়ে দিয়েছিলেন তিনি। এরপর কুমার মঙ্গতের একটি ছবি করার কথা ছিল সুশান্তের। এই ছবির জন্য সুশান্ত ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন, কিন্তু জয়ার অভিযোগ ছবি সাইন করার সময় মাত্র ৬ কোটি দেওয়া হয় সুশান্তকে তখনই ছবিটি থেকে সরে যান সুশান্ত। জয়া জানান ৫ ই জুন সুশান্তের সঙ্গে শেষ দেখা হয়েছিল তার। তখনও অভিনেতাকে বেশ অস্বাভাবিক লেগেছিল জয়ার।


Like it? Share with your friends!

643
643 points