খবরবিনোদন

এখনো দগদগে সুশান্ত সিং রাজপুতের ক্ষত, এবার দুর্ঘটনায় প্রয়াত অভিনেতার পরিবারের ৫ সদস্য

বললিউডের (Bollywood) বিখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে কোটি কোটি দর্শকের মন জয় করলেও হটাৎই সকলের চোখে জল এনে প্রয়াত হয়েছেন সুশান্ত। গতবছরের ১৪ই জুন যেন অভিশপ্তদিন ছিল, সুশান্তের পরিবার তথা অসংখ্য ভক্তগণের কাছে। এবার আবারো দুঃসংবাদ এল অভিনেতার পরিবারের তরফ থেকে। সম্প্রতি পথ দুর্ঘটনায় (Road Accident) প্রয়াত সুশান্তের পরিবারের পাঁচ আত্মীয়।

যেমনটা জানা যাচ্ছে আজ অর্থাৎ মঙ্গলবার সকালেই বিহারের লাখিসারাইতে পথ দুর্ঘটনার শিকার হয়েছে সুশান্তের আত্মীয়রা। একটু সুমো গাড়িতে সুশান্তের বড় জামাইবাবু ও দুই ভাগ্নে সহ বেশ কয়েকজন সহযাত্রী নিয়ে ফিরছিল গাড়িটি। কিন্তু রাস্তায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের শিকার হয় তাদের গাড়ি। মর্মান্তিক এই দুর্ঘটনায় সুশান্তের পরিবারের ৫ আত্মীয়র সাথে গাড়ির ড্রাইভারের মৃত্যু হয়েছে।

পরিবারেরই এক আত্মীয়ের শেষকৃত্যের জন্য গিয়েছিলেন সকলে। সেখান থেকে ফেরার পথেই ভোর ৬টা নাগাদ বিহারের লাখিসারাইয়ের হলসি থানা এলাকায় ঘটেছে এই দুর্ঘটনাটি। শেষ কৃত্যে গিয়ে যে এমন পরিণতি হতে পারে ইটা স্বপ্নেও ভাবতে পারেননি কেউই। ইতিমধ্যেই মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য নিকটবর্তী লাখিসারাই হাসপাতালে পাথানো হয়েছে। বাকি আহতদের পাটনার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে চিকিৎসার জন্য।

স্থানীয়দের মতে, ঠান্ডার জেরে রাস্তায় কুয়াশা ভর্তি থাকে, তার ওপর গাড়ির গতিও বেশি ছিল যে কারণে এই দুর্ঘটনা। ইতিমধ্যেই স্থানীয় পুলিশ দুর্ঘটনার তদন্ত শুরু করেছে। দুর্ঘটনায় এপর্যন্ত যারা মারা গিয়েছেন তারা হলেন, লালজিৎ সিং, নোমানি সিং, রামচন্দ্র সিং, ও মজিনা দেবীরা।

প্রসঙ্গত, গতবছর সুশান্ত চলে যাবার পর ভেঙে পড়েছিল সুশান্তের গোটা পরিবার। বাবা কেকে সিং থেকে দিদি শ্বেতা সিং (Sweta Singh) সুশান্তের মৃত্যুর ন্যায় বিচারের জন্য লড়াই করে গিয়েছেন বহুদিন ধরে। মূলত সুশান্তের দিদি শ্বেতা একাই লড়েছেন। এখনো সোশ্যাল মিডিয়াতে ভাইয়ের ছবি শেয়ার করেন দিদি শ্বেতা।

Related Articles

Back to top button