ছবিবিনোদনসিরিয়াল

গায়ে হলুদেই লাজে রাঙা সুশান্ত প্রেমিকা অঙ্কিতা! ভিকির সাথে আজই সাতপাক ঘুরবেন অভিনেত্রী

আর মাত্র কিছুক্ষণের অপেক্ষা তারপরেই দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের (Vicky Jain) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই সেলিব্রেটি জুটির মেহেন্দি, থেকে বাগদানের একগুচ্ছ ছবি। পাশাপাশি কালই সম্পন্ন হয়েছে অঙ্কিতার গায়ে হলুদের অনুষ্ঠান।

উল্লেখ্য অঙ্কিতা একসময় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা ছিলেন। তাই সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর বিয়ের ছবি দেখে প্রশংসার পাশাপাশি ট্রোলিংও করছেন অনেকে। গতকাল ভিকি জৈনর সাথে অঙ্কিতা লোখান্ডের গায়ে হলুদের অনুষ্ঠানের নানা মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে গায়ে হলুদের দিল লাল রঙের শারারা পরেছিলেন অঙ্কিতা। আর ভিকির পরনে ছিল অফ-হোয়াইট শেরওয়ানি আর ধুতি। প্রেমিক অর্থাৎ হবু বরের হাত ধরেই গায়ে হলুদের অনুষ্ঠানে প্রবেশ করেন ‘পবিত্র রিস্তা’র অর্চনা।


চার পাশে আত্মীয় স্বজন বন্ধু বান্ধবদের ছড়াছড়ি। সেইসাথে চলছে গান বাজনা। এদিন অঙ্কিতার বিয়ের অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। হাজির ছিলেন অভিনেত্রীর ইন্ডাস্ট্রির বান্ধবীরা। উল্লেখ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিতে দেখা যাচ্ছে অঙ্কিতার দুই গালে লাগানো হলুদ। মাথায় গোলাপের পাপড়ি।


এই ছবিতে নজর কেড়েছে অঙ্কিতার হাতের হীরের আংটি। উল্লেখ্য রবিবার ছিল অঙ্কিতা আর ভিকির গ্র্যান্ড এনগেজমেন্ট। সেখানে হাজির ছিলেন অঙ্কিতা ঘনিষ্ঠ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে।এদিন কালো গাউনে সেজে ছিলেন অঙ্কিতা, ভিকি পরেছিলেন ব্লেজার। এখন ভক্তরা তাদের বিয়ের ছবি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Related Articles

Back to top button