বিনোদনসিনেমা

বেঁচে থাকতে পাননি সম্মান ! সুশান্তের ‘Chhichhore’ পেল জাতীয় পুরস্কার, মন খারাপ অনুরাগীদের

অপার্থিব এই জগতে মৃত্যুর চেয়ে বড় সত্যি আর কিছু নেই। আর যে কোনো মৃত্যুই দুঃখের। বিশেষ করে যখন কোনো প্রাণ অকালেই ঝড়ে যায়। গতবছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা ছিল এমনই এক দুঃখজনক ঘটনা। কিন্তু কিছু কিছু মানুষ মৃত্যুর পরেও বেঁচে থাকেন তাঁদের কাজের মধ্যে দিয়ে। সুশান্ত সিং রাজপুতও আমাদের দেশের এমনই একজন উজ্জ্বল নক্ষত্র।

তাই মৃত্যুর পরেও এভাবেই নানা প্রসঙ্গ বারবার উস্কে দিয়ে যায় তাঁর স্মৃতি। উল্লেখ্য গতকাল অর্থাৎ ২৫ অক্টোবর দিল্লিতে অনুষ্ঠিত হয়েছে ৬৭তম জাতীয় পুরস্কার অনুষ্ঠান। এই অনুষ্ঠান আরও একবার উস্কে দিল সুশান্ত সিং রাজপুতের স্মৃতি। নীতেশ তেওয়ারি পরিচালিত এবং সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ফিল্ম ‘ছিঁছোরে’ এদিন পেল সেরা হিন্দি ফিল্মের পুরস্কার।

Sushant Singh Rajput সুশান্ত সিং রাজপুত

এই সিনেমার মাধ্যমে সুশান্ত নিজেই দিয়েছিলেন হার না মানার বার্তা। আর সেই সুশান্তই মানসিক অবসাদের জেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন একথা মানতে পারেননি কেউই। তাই গতবছর সুশান্তের মৃত্যুর পর তোলপাড় হয়েছিল গোটা দেশ। উল্লেখ্য এই সিনেমায় সুশান্ত ছাড়াও অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর , বরুণ শর্মা, তাহির রাজ ভাসিন প্রমুখ।

উল্লেখ্য যুবসমাজ ও দুই প্রজন্ম নিয়ে তৈরি ফিল্ম ‘ছিঁছোরে’ বক্স অফিসে ব্যাপক হিট হয়েছিল। এদিন জাতীয় পুরস্কার অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন নীতেশ ও সাজিদ।পুরস্কার পাওয়ার পর সাজিদ নিজের বক্তব্যে জানিয়েছিলেন তাঁরা একটি গর্বিত মুহূর্তের সাক্ষী। সাজিদ এদিন পুরস্কার পাওয়ার পর নীতেশকে ধন্যবাদ জানানোর পাশাপাশি সুশান্তের প্রতি অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়েছিলেন।

 

পাশাপাশি এদিন ‘ছিঁছোরে’-র জন্য যে জাতীয় পুরস্কার পেয়েছেন তা সুশান্তের নামেই উৎসর্গ করা হয়েছে। অন্যদিকে সাজিদের প্রোডাকশন হাউসের তরফেও সোশ্যাল মিডিয়ায় সাজিদ ও সুশান্তের একটি ছবি শেয়ার করা হয়েছে। ক্যাপশনে সাজিদের আবেগপ্রবণ বার্তা তুলে ধরা হয়েছে। অন্যদিকে রেড কার্পেটের সময়েও সাজিদ ও নীতেশের কথায় উঠে এসেছিল সুশান্তের প্রসঙ্গ।

 

Related Articles

Back to top button