বিনোদন

মৃত্যুর আগের দিন বন্ধুকে রহস্যময় মেসেজ পাঠিয়েছিলেন সুশান্ত! তথ্য ঘিরে চাঞ্চল্য

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় ৫ মাস কেটে গেলেও, অভিনেতাকে হারানোর কষ্ট বিন্দুমাত্র কমেনি। এই মৃত্যুকে নেহাৎই একটি আত্মহত্যা হিসেবে দেখতে চাননা সুশান্ত অনুরাগীরা। সুশান্তকে হারানোর ক্ষত আজও তাদের মনে দগদগে।

চলছে সুশান্তের মৃত্যু তদন্ত। এই মুহুর্তে সুশান্তের মৃত্যুর তদন্তভার রয়েছে ইডি এবং সিবিআইয়ের হাতে। এরইমধ্যে সুশান্তের বন্ধু সিদ্ধার্থ গুপ্তা কিছু তথ্য সামনে আনতেই ছড়ায় চাঞ্চল্য। তিনি জানান, মৃত্যুর ঠিক ৫ দিন আগে সিদ্ধার্থ এবং তাদেরই আরেক বন্ধু কুশালকে মেসেজ পাঠিয়েছিলেন প্রয়াত অভিনেতা। তাদের সঙ্গে দেখা করতে চেয়ে সুশান্ত লিখেছিলেন, আধ্যাত্মিকতাকে মেনে নিয়েই নিজেকে নিয়ে কিছু কাজ করতে চলেছেন তিনি। মেসেজ পাওয়ার পরপরই সিদ্ধার্থ-এর এই বিষয়ে সন্দেহ হয়।

সিদ্ধার্থ আরও জানান, একটি দীর্ঘ সময় তিনি সুশান্তের সঙ্গে থাকতেন। তখনই সিদ্ধার্থ উপলব্ধি করেন সুশান্তের মাথায় সবসময় ঘোড়ে নতুন নতুন চিন্তা। কীভাবে জীবনের ঝুঁকি নিতে হয় তাও সুশান্তের সিদ্ধার্থের থেকেই শেখা। তিনি বলেন, “আমি ওর সান্নিধ্য পাওয়ায় নিজেকে খুবই ভাগ্যবান মনে করি। সুশান্ত এমন এক ধরনের মানুষ যার সম্পর্কে ভেবে সারা জীবন কাটানো যায়। ও কী ভাবে বা বলে তা বহু মানুষ বুঝতে পারেননি। ও মানুষকে এত ভালবাসত অনেক সময় তা দেখে সন্দেহ জাগত।”

মেসেজ পাওয়ার পর আরেক বন্ধু কুশালের সঙ্গে সুশান্তকে নিয়ে আলোচনাও করেছিলেন বলে জানান সিদ্ধার্থ। এরপর কুশাল সুশান্তকে মেসেজ করে জানিয়েওছিলেন, আমরা শীঘ্রই দেখা করব। কিন্তু অবশেষে শেষ রক্ষা হলনা। ঠিক ৫ দিন পরেই ১৪ই জুন ব্রান্দার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়ে সুশান্তের ঝুলন্ত দেহ।

Related Articles

Back to top button