Sushant singh Rajput CBI

শেষ মৃত্যু তদন্ত ! অবশেষে সুশান্তের মৃত্যু নিয়ে প্রথমবার মুখ খুললো CBI


বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্তের সর্বশেষ রিপোর্ট শীঘ্রই জমা পড়তে চলেছে এমনটাই দেখা যাচ্ছে সোশ্যাল মিডিয়াতে সচরাচর। কিন্তু এই খবর সত্য নয়, কিছু কিছু সংবাদ মাধ্যম এই ধরণের খবর প্রকাশ্যে এনেছে। এই সমস্ত খবর সামনে আসতেই সুশান্তের মৃত্যু তদন্তকারী সংস্থা সিবিআই (CBI) এবিষয়ে মুখ খুলেছে। CBI এর পক্ষ থেকে এই ধরণের খবর খারিজ করা দেওয়া হয়েছে।

কিছু সংবাদ মাধ্যমের মতে সুশান্তের মৃত্যু শুধুমাত্র আত্মহত্যা।  সুধান্তের মৃত্যুর পেছনে কোনো ষড়যন্ত্র ছিল না। এমনকি সিবিআই তদন্তকারীরাও এই সিদ্ধান্তে উপনীত হয়েছেন, সাথে পাটনা কোর্টে এই তদন্তের ক্লোজার রিপোর্ট পেশ করতে চলেছে সিবিআই। এখানেই শেষ না, সংবাদ মাধ্যম আরো বলছে সুশান্ত মৃত্যু তদন্তে সুশান্তের বান্ধবী রিয়ার বিরুদ্ধে ওঠা সমস্ত বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগও নাকি খারিজ করে দিয়েছে ইডি। স্বাভাবিকভাবেই এই খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য শুরু হয় সাথে নানান রকম জল্পনাও ছড়াতে থাকে।

এই জল্পনা উড়িয়ে দিয়ে গতকাল বিকালেই সিবিআই এর মুখ্যপাত্র আর কে গৌড় (R K Gaur )এই বিষয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন, সুশান্তের মৃত্যুর তদন্ত এখনো শেষ  হয়নি, তদন্ত এখনো চলছে। কিছু সংবাদ মাধ্যম ইতিমধ্যেই খবর ছড়াচ্ছে যে সুশান্ত মৃত্যুর তদন্ত শেষ হয়ে গিয়েছে এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও ভুয়া।

প্রসঙ্গত, সুশান্তের বান্ধবী রিয়ার বিরুদ্ধে টাকা তছরুপের অভিযোগ এনেছেন সুশান্তের বাবা কে কে সিং (K K Singh)। সেই তদন্ত যে শেষ হয়নি তা ইতিমধ্যেই একটি সংবাদ সংস্থার রিপোর্ট থেকে স্পষ্ট। সুশান্তের মৃত্যুর পর বহু অভিনেতা অভিনেত্রী ইতিমধ্যেই বিতর্কে জড়িয়েছেন। সংবাদ সংস্থা রিপাবলিক টিভির প্রধান সংবাদ সম্পাদক অর্ণব গোস্বামীর বিরুদ্ধে মানহানির মামলাও জারি হয়েছে। কারণ চ্যানেলটি রিয়াকে সুশান্তের খুনি ও তার খুনের মূল অভিযুক্ত হিসাবে তুলে ধরেছে।


Like it? Share with your friends!

616
616 points