বিনোদন

সুশান্ত স্টার নয়, সেকারণেই ‘কেদারনাথ’ এর পিছনে টাকা ঢালেনি প্রযোজক! সত্যি ফাঁস করলেন পরিচালক

চলতি সপ্তাহের গোড়াতেই তিন বছর পূর্ণ করেছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) এবং সারা আলি খানের (sara ali khan) এর ডেবিউ ছবি কেদারনাথ (Kedarnath)। অভিষেক কাপুরের পরিচালনায় এই ছবিতে দুর্দান্ত অভিনয় করেছিলেন সুশান্ত, এর আগেও ‘কাই পো চে’ ছবিতে জুটি বেঁধেছিলেন এই সুশান্ত অভিষেক। অভিনেতা সুশান্তকে খুব স্নেহ-ও করতেন পরিচালক। কিন্তু আর তার ছবিতে নায়ক হওয়ার সুযোগ পাননি সুশান্ত। প্রায় দেড় বছর হতে চলল সুশান্ত সিং রাজপুত আর আমাদের মধ্যে নেই।

জীবিতাবস্থায় আসলে সুশান্তকে কজনই বা ভরসা করে কাজ দিয়েছেন? অনেকেই মনে করেন সুশান্ত এই ডিপ্রেশনেই পৃথিবী ছেড়েছেন। সুশান্তকে অপমান করার নানান ভিডিও বহুবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি কেদারনাথের পরিচালকের মুখে এই যুক্তির সাপেক্ষে আরও স্পষ্ট বাণী শোনা গেল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, কেদারনাথের শেষে বিনিয়োগকারীরা সরে দাঁড়ান। তাদের বক্তব্য ছিল, সুশান্ত সিং রাজপুত স্টার নয় তাই তারা টাকা দিতে চাননি। শেষে নিজের পকেট থেকে টাকা দিয়ে ছবি শেষ করেন অভিষেক।

Sushant Singh Rajput সুশান্ত সিং রাজপুত

তবে অভিষেকের ইচ্ছা ছিল সুশান্তকে নিয়ে আরও কাজ করার। তবে তার একটাই আক্ষেপ সুশান্ত বেঁচে থাকতে বুঝলোই না তাকে কত লোকে ভালোবাসে। তিনি সাক্ষাৎকারে আরও জানান, ” কেদারনাথ ছবির সময় বুঝতে পারতাম সুশান্ত কষ্টে আছে। যখন সুশান্ত মারা গেল, গোটা দুনিয়া ওর ফ্যান হয়ে গেল। কিন্তু সবসময় ছবিটা তেমন ছিল না। এমন একটা সিস্টেম ছিল যেটা ওকে কোনওদিন বিশ্বাস করতে দেয়নি ওকে সবাই কতটা ভালোবাসে।”

 

Related Articles

Back to top button