বিনোদনভিডিওসিরিয়াল

নয়নের মণি থেকে চোখের বিষ! রূপার পরিচয় জানতেই যাচ্ছেতাই ভাবে দীপাকে অপমান সূর্যর

জনপ্রিয়তা হোক কিংবা টিআর পি এই মুহূর্তে সব দিক দিয়েই সেরা স্টার জলসার জনপ্রিয় মেগা সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। সবাইকে ছাপিয়ে গিয়ে প্রায় প্রতি সপ্তাহেই টিআরপিতে তাক লাগাচ্ছে সূর্য (Surjo)- দীপার (Deepa) মিষ্টি প্রেমের গল্প। ইদানিং দর্শকমহলে এই সিরিয়াল নিয়ে চর্চার শেষ নেই।

ইদানিং এই সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে উঠেছে সূর্য-দীপার দুই যমজ মেয়ে সোনা (Sona)-রুপা(Rupa)। তাদের তোতলা কথা আর মিষ্টি ঝগড়া টিভির পর্দায় দেখে চোখ জুড়িয়ে যায় দর্শকদের। এই অল্প কয়েকদিনের মধ্যেই  দর্শকমহলে দারুন ফ্যান ফলোয়িং তৈরি হয়েছে এই দুই খুদে শিল্পীর।

Surjo Dipa will together soon swastika's post goes viral

এই মুহূর্তে এই সিরিয়ালের দর্শকদের মনে ঘুরপাক খাচ্ছে একটাই প্রশ্ন তা হল ‘ আবার কবে এক হবে সূর্য দীপা’? আসলে বহুদিন হয়ে গেল একনাগাড়ে শয়তানি করে চলেছে  মিশকা। দিনের পর দিন যার ফল ভুগছে দর্শকদের প্রিয় ‘সুদিপা’ জুটি। কিন্তু প্রিয় নায়ক-নায়িকার এই বিরহ আর চোখে দেখতে পারছেন না দর্শক। তাই বহুদিন ধরেই তারা চাইছেন ভুল বোঝাবুঝি মিটিয়ে এবার অন্তত একে অপরের কাছাকাছি আসুক সূর্য-দীপা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,আসল পরিচয়,Real Identity,সূর্যের প্রতিক্রিয়া,Surjo's Reaction

সিরিয়ালের নিয়মিত দর্শকরা জানেন এইমুহূর্তে সিরিয়ালের প্রতিটা পর্বেই থাকছে  টানটান উত্তেজনা। তাই একটা এপিসোড মিস করা মানেই চরম মিস। সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে সোনার স্কুলের নাচের অনুষ্ঠানে গোটা সেনগুপ্ত পরিবারসহ হাজির হয়েছে দীপা আর তার মেয়ে রুপাও। কিন্তু সেখানে সোনার সাথে যে মেয়েটির নাচ করার কথা ছিল সে চোট  পাওয়ায় নাচতে পারবে না। তাই মনের দুঃখে কাঁদতে শুরু করে ছোট্ট সোনা।

বাংলা সিরিয়াল,Bengali Serial,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,সূর্য,Surjo,দীপা,Deepa,সোনা,Sona,রুপা,Rupa,আসল পরিচয়,Real Identity,সূর্যের প্রতিক্রিয়া,Surjo's Reaction

ঠিক তখনই মেয়ের মন ভালো করতে আর এক মেয়ে রুপাকে রাধা সাজিয়ে স্টেজে নিয়ে আসে সূর্য। সেইসাথে সবার সামনে সে জানায় এবার থেকে সে এই রুপার পড়াশোনার দায়িত্ব নেবে। আর সোনার স্কুলেই ভর্তি হবে রুপা। এরইমধ্যে সামনে এসেছে সোমবারের প্রিক্যাপ ভিডিও। সেখানে দেখা যাচ্ছে আবারও মুখোমুখি হয়েছে সূর্য-দীপা। আর প্রতিবারের মতো এবারও তুমুল ঝগড়া করছে তারা।

একদিকে দীপা বলছে ‘যে নিজের সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করে,সে এক অচেনা মেয়ের দায়িত্ব কিভাবে নিচ্ছে? আপনি তার আসল পরিচয় (Real Identity) জানেন?’ আর এরপরেই সূর্যকে বলতে শোনা যাচ্ছে ‘ওই মেয়ে যদি ভুল করেও আমার চোখের সামনে আসে আমি জানি না আমি কি করবো! কথাটা যেন মাথায় থাকে’।

Related Articles

Back to top button