বিনোদনভিডিওসিরিয়াল

এতকিছু করেও আটকানো গেল না! সূর্য-দীপার সত্যিকারের ভালোবাসার কাছে হার হল মিশকার 

এই মুহূর্তে স্টার জলসার সেরা সিরিয়াল বলতে প্রথমেই আসে একটাই নাম তা হল সূর্য (Surjo)-দীপার (Deepa) ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)। টিআরপি তালিকায় বেঙ্গল টপার (Bengal Toper) হয়ে বছরের শুরুতেই দর্শকদের এক দারুন উপহার দিয়েছে তারা। চলতি সপ্তাহেই ৮.৯ পয়েন্ট নিয়ে প্রথম হয়ে সকলের প্রত্যাশা পূরণ করেছে অনুরাগের ছোঁয়া।

এক্ষেত্রে একেবারে ম্যাজিকের মতো কাজ দিয়েছে দীর্ঘ আট বছর পর সূর্য-দীপার দেখা হওয়া। তাছাড়া এখন এই সিরিয়ালের অন্যতম ইউএসপি সূর্য দীপর দুই মেয়ে সোনা (Sona) রুপা (Rupa)। তাদের দুজনের পাকা পাকা কথা অল্পদিনেই ছাপ ফেলেছে দর্শকমহলে। এখন অবস্থাটা হয়েছে এমন যে প্রতিদিন টিভির পর্দায় এই দুই খুদে সদস্যকে দেখার জন্য রীতিমতো অপেক্ষায় থাকেন দর্শক।

Anurager Chhowa Sona Rupa

এই সিরিয়াল যারা নিয়মিত দেখেন তারা সকলেই জানেন ধারাবাহিকে ইতিমধ্যেই সূর্য আর দীপার দেখা হলেও এখনও পর্যন্ত সত্যিটা সামনে আসেনি সূর্যর। ধরাও পড়েনি মিশকা। তাই এখন দর্শকরা মনেপ্রাণে একটা জিনিসই প্রার্থনা করছেন যত তাড়াতাড়ি সম্ভব মিল হয়ে যাক সূর্য-দীপার। সামনে আসুক মিশকার আসল চেহারা। এখন সেই দিনটার জন্যই দিন গুনছেন দর্শক।

বাংলা সিরিয়াল,Bengali Serial,সূর্য,Surjo,দীপা,Deepa,অনুরাগের ছোঁয়া,Anurager Chonwa,বেঙ্গল টপার,Bengal Toper,মিশকা,Mishka,সুদিপা,Sudeepa

এরই মধ্যে দর্শকদের মন ভালো করে দিলেন এই সিরিয়ালের নায়িকা দীপা অভিনেত্রী স্বস্তিকা ঘোষের (Swastika Ghosh) একটি পোস্টেই ইঙ্গিত মিলল আগামীদিনে কি হতে চলেছে ধারাবাহিকের আসন্ন ট্রাক। আসলে এদিন সোশ্যাল মিডিয়ায় সূর্য দীপার লুকে একটি ছবি শেয়ার করে  ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন ‘সুদিপা (Sudeepa),দেখতে থাকুন অনুরাগের ছোঁয়া’।

পর্দার দীপার এই পোস্ট দেখা মাত্রই তুমুল শোরগোল পরে গিয়েছে নেটপাড়ায়। দর্শকরা বলাবলি করছেন সূর্য- দীপার এক হওয়ার দিন আর বেশি দেরি নেই। মিশকার (Mishka) মুখোশ খোলার সাথেই এবার সব বাধা পেরিয়ে এক হবে সকলের প্রিয় জুটি ‘সুদিপা’।

Related Articles

Back to top button