ছবিবিনোদনভাইরালসিরিয়াল

‘বৌয়ে ভরা সংসার’! পর্দার ডাক্তার বাবু দিব্যজ্যোতির বৌয়ের প্রকারভেদ দেখে হেসে গড়াচ্ছে নেটপাড়া

দিনে  পর দিন সিরিয়াল আর বিনোদন কথাটা যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। রোজকার ব্যস্ততা শেষে অবসর সময়ে পছদের সিরিয়াল দেখতে ভালোবাসেন কমবেশি সকলেই। বাংলা সিরিয়াল (Bengali Serial)-প্রেমী দর্শকদের অত্যন্ত পছন্দের একটি পারিবারিক সিরিয়াল হল স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chonwa)।

দেখতে গেলে টেলিভিশনের পর্দায় এই সিরিয়ালের বয়স বেশিদিন নয়। কিন্তু এরইমধ্যে মাত্র অল্প কয়েকদিনেই বাংলার সিরিয়ালপ্রেমী দর্শককদের কাছে বেশ পছন্দের একটি সিরিয়াল হয়ে উঠেছে নায়ক-নায়িকা সূর্য দীপার এই মিষ্টি প্রেমের গল্প। সিরিয়ালে নায়ক সূর্য (Surjo) চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করা নিয়েছেন জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। অন্যদিকে নায়িকা দীপা (Deepa)-র চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী স্বস্তিকা ঘোষ (Swastika Ghosh)।

সিরিয়ালে তাদের সম্পর্কের রসায়ন অল্পদিনেই  বেশ পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছে দর্শকদের মনে। তারকাখচিত এই সিরিয়ালের অন্যতম মূল ইউএসপি হল ডাক্তারবাবু সূর্য (Surjo) আর দীপার (Deepa) অত্যন্ত সহজ-সরল দাম্পত্য জীবন। যদিও তা এখন জটিল থেকে জটিলতর হয়ে উঠেছে। যা নিজে হাতে করে তৈরি করেছে, সূর্যের প্রিয় বান্ধবী মিশকা (Mishka)।

এক সময় যে দীপাকে সূর্য চোখে হারা তো আজ সেই হয়ে উঠেছে তার দু চোখের বিষ।  এখন দেখার সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে কিভাবে আবার আগের মত কাছাকাছি আসে সূর্য-দীপা। এর মধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে সিরিয়ালের নায়ক নায়িকা সহ অন্যান্য কলাকুশলীদের একটি ছবি। আসলে এই সিরিয়ালের নায়ক সূর্য আর নায়িকা দীপা হলেও আরও দুজন খলনায়িকা আছে যারা সূর্যকেই বিয়ে করতে চেয়েছিল।

তাদের মধ্যে একজন মিশকা আর একজন দীপার সৎবোন তথা সূর্যর ভাইয়ের বৌ উর্মি (Urmi)। তাই দেখতে গেলে মস্তিষ্ক আর উর্মি সূর্যের অনস্ক্রিন হতে পারতো বৌ আর হতে চাওয়া বৌ। এদিন অনস্ক্রিন ভাই,বোন বৌ আর হতে চাওয়া আর হতে পারতো বৌদের সাথে ছবি দিয়ে ক্যাপশনে দিব্যজ্যোতি লিখেছেন ‘ভাই, বোন,বউ, হতে পারত বউ এবং হতে চাওয়া বউ সবাই একসাথে’ I

প্রিয় অভিনেতার ছবিতে এমন ক্যাপশন দেখে হেসে গড়াগড়ি খাচ্ছেন নেটিজেনরা। কমেন্ট সেকশনে উপচে পড়েছে অসংখ্য মন্ত্যব্য।  তবে তাদের মধ্যে সকলের নজর কেড়েছে ‘আয় তবে সহচরী’ সিরিয়ালের নায়ক টিপু অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জির মন্ত্যব্য। এদিন রসিকতা করে তিনি লিখেছেন ‘বৌ এ ভরা সংসার তোর’।

Related Articles

Back to top button