বিনোদনসিরিয়াল

DNA টেস্টে রাজি দীপা, শেষমেশ ভাঙল সূর্য-মিশকার বিয়ে, নতুন ট্রাক ফাঁস হতেই উচ্ছসিত দর্শকেরা

স্টার জলসায় (Star Jalsha) সম্প্রচারিত ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকটির জনপ্রিয়তা দেখার মতো। সূর্য-দীপার গল্প দর্শকদের শুরু থেকেই প্রচণ্ড পছন্দের। সিরিয়ালটির টিআরপিও আকাশছোঁয়া। বেশ কয়েকবার চ্যানেল টপারও হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

এই ধারাবাহিকটির নিয়মিত দর্শক যারা তাঁরা জানেন, কীভাবে মিশকার ষড়যন্ত্রের কারণে আলাদা হয়ে গিয়েছেন সূর্য (Surjyo) এবং দীপা (Deepa)। মিশকার জন্যই দীপার এখন করুণ দশা। অবশ্য এত কিছু করেও ক্ষান্ত হয়নি সে। এখন সে সূর্যকে বিয়ে করতে চায়। সাম্প্রতিক পর্বে সূর্য এবং মিশকার (Mishka) বিয়ের ট্র্যাক দেখানো হয়েছে।

Surjyo Mishka marriage

‘অনুরাগের ছোঁয়া’র দর্শকদের মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, তাহলে কি সত্যি সাত পাক ঘুরে ফেলবে সূর্য এবং মিশকা? ধারাবাহিকের আজকের পর্বে দেখানো হবে, ঊর্মি আর জয় গিয়ে দীপাকে সূর্য- মিশকার বিয়ের কথা জানায়। আর তা শোনা মাত্রই বিয়ে আটকানোর জন্য সন্তান কোলে নিয়েই মন্দিরে ছুটে যায় সে।

তবে দীপাকে দেখে চূড়ান্ত অপমান করে সূর্য। মিশকা ফের প্ল্যান করে সূর্যর কানে দীপার নামে বিষ ঢালতে শুরু করে। সূর্য এরপর দীপাকে প্রশ্ন করে এই সন্তান যে সত্যিই তাঁর সেকথার কী প্রমাণ আছে? শেষে বাধ্য হয়েই দীপা জানায়, সে ডিএনএ পরীক্ষা করে সব সত্যি প্রমাণ করে দেবে। আর একথা শুনেই চমকে ওঠে মিশকা।

Surjyo Mishka marriage, Deepa Mishka

কিন্তু এবার দীপা নিজে থেকে ডিএনএ টেস্ট করাতে চাইলেও বাধা দেয় সূর্য। সে সাফ জানিয়ে দেয়, একদিন দীপা এই পরীক্ষা করাতে রাজি হয়নি। আজ সে এই পরীক্ষা করাতে চায় না। অভিমান করে মন্দির ছেড়ে বেরিয়ে যায় দীপা।

এরপর সূর্য মিশকাকে জানায় সে তাঁকে বিয়ে করতে পারবে না। কিন্তু মিশকা জোর করে তাঁর হাত ধরে সিঁদুর নিজের সিঁথিতে দিতে চায়। আর তখনই এন্ট্রি নেয় সূর্যর মা লাবণ্য সেন। মিশকার সমস্ত ষড়যন্ত্রে জল পড়ে যায়। দর্শকদের অনুমান, এখান থেকে ৮ বছরের লিপ নেবে ‘অনুরাগের ছোঁয়া’। এবার দেখা যাক সত্যিই এমনটা হয় কিনা।

Related Articles

Back to top button